প্যারাসুট না খোলায় দুর্ঘটনা, মারা গেলেন টিকটক তারকা তানিয়া

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

টিকটক তারকা তানিয়া পারদাজি। বয়স মাত্র ২১। টিকটকে তাঁর ভক্ত অনুরাগীর সংখ্যাও অনেক। নানারকম দুঃসাহসিক কাজ করে সেগুলো পোস্ট করতেন এই টিকটক তারকা।

ভক্তদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে থাকতেন সবসময়।  তবে এবার চেয়েছিলেন প্যারাসুটে করে আকাশে ভেসে থাকতে। কিন্তু স্কাইডাইভিংয়ে প্রথমবারের একক সেই চেষ্টায় ঘটে গেল দুর্ঘটনা। জীবন থেকে হারিয়ে গেলেন তানিয়া।

মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে গত ২৭ আগস্ট, কানাডার অন্টারিওতে। একাকী আকাশে ভাসতে চাওয়া টিকটক তারকা তানিয়া প্রথমবার স্কাইডাইভিং করছিলেন। কিন্তু সময় মত প্যারাসুট না খোলায় মাটিতে আছাড় খেয়ে পড়ে গুরুতর আহত হন তিনি। সেই অবস্থায় তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন।

টরন্টোর স্কাইডাইভ সংস্থার তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়েছে যে, তানিয়া অনেক নিচু জায়গায় তাঁর প্যারাসুটটি খোলার চেষ্টা করেছিলেন। ফলে উপযুক্ত বাতাসের অভাবে প্যারাসুটটি খোলেনি। তিনি প্যারাসুটটি খুলতে দেরিও করে ফেলেছিলেন বলে দাবি করেছে একটি সূত্র। তানিয়ার মৃত্যুকে একটি অপ্রত্যাশিত ঘটনা বলে উল্লেখ করেছে সংস্থাটি।

তানিয়া ২০১৭ সালে মিস কানাডা বিউটি পেজেন্টের সেমি ফাইনালিস্ট ছিলেন এবং টরন্টো বিশ্ববিদ্যালয়ে দর্শনশাস্ত্রে অধ্যয়নরত ছিলেন।

প্রিয় টিকটক তারকার এমন আকস্মিক মৃত্যুতে তাঁর ভক্ত অনুগামীরাও শোকে আচ্ছন্ন হয়ে পড়েছে। কেউই এমন মৃত্যু মেনে নিতে পারছে না। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমবেদনা জানাচ্ছেন সকলে।

 

সূত্রঃ কালের কণ্ঠ