বুধবার , ৩১ জুলাই ২০২৪ | ৭ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পোরশা উপজেলা পরিষদের সমন্বয় সভায় নবনির্বাচিত চেয়ারম্যানদের বরণ

Paris
জুলাই ৩১, ২০২৪ ৭:১৯ অপরাহ্ণ

পোরশা প্রতিনিধি :
:ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের পর নওগাঁর পোরশা উপজেলা পরিষদের সমন্বয় সভা ও একই সাথে নবনির্বাচিত চেয়ারম্যান এবং ভাইস চেয়ারম্যানদের বরণ করা হয়েছে বৃহস্পতিবার।
উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন দ্বিতীয়বার নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী।
সভায় নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মাহমুদুল হাসান খোকন এবং চতুর্থবার নির্বাচিত মহিলা ভাইস চেয়ারম্যান মমতাজ বেগমকে ফুলের তোড়া হাতে তুলে দিয়ে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বরণ করেন ইউএনও আরিফ আদনান।
এ সময় বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও বিভিন্ন পর্যায়ের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। সভায় নবনির্বাচিত জনপ্রতিনিধিগণ এ উপজেলাকে মাদক ও সন্ত্রাসমুক্ত একটি স্মার্ট উপজেলা হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যাক্ত করেন।
এ উপজেলার উন্নয়নে তারা স্থানীয় প্রশাসন ও সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন। সভায় কৃষি কর্মকর্তা মামুনুর রশিদ, প্রাণিসম্পদ কর্মকর্তা হুমায়ন কবির, থানা অফিসার ইনচার্জ আতিয়ার রহমান, মডেল প্রেস ক্লাব সভাপতি আমির উদ্দীন বাবু সহ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ শাহ্ মঞ্জুর মোরশেদ চৌধুরী উপজেলা চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পন করেন।#

সর্বশেষ - রাজশাহীর খবর