পুলিশ পরিচয়ে চাঁদাবাজির চেষ্টার ঘটনায় যুবলীগ নেতা বহিষ্কার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

সিরাজগঞ্জের তাড়াশে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক রাহাত খান রুবেলকে দল থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। আজ রবিবার বিকেলে উপজেলা যুবলীগের জরুরি সভায় এ সিদ্ধান্ত হয়। তাড়াশ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎ এতথ্য জানিয়েছেন।

এর আগে, গত শুক্রবার (৫ আগস্ট) সন্ধ্যার পর তাড়াশ-রাণীরহাট আঞ্চলিক সড়কের বেড়খালীতে ছিনতাইয়ের চেষ্টাকালে রুবেলকে আটক করে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, নাটোরের সিংড়া উপজেলার তিন যুবক তাড়াশের দেশীগ্রাম ইউনিয়নের গুড়পিপুল গ্রামে একটি সামাজিক অনুষ্ঠানে অংশ নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথে বেড়খালীতে পৌঁছার পর যুবলীগ নেতা রুবেল তাড়াশ মডেল থানার এসআই পরিচয় দিয়ে তাদের মোটরসাইকেল আটক করে। এ সময় তাদের কাছে মাদক আছে এমন ভয় দেখিয়ে ১০ হাজার টাকা দাবি করেন ও মোটরসাইকেলের চাবি নিয়ে নেন রুবেল।

মোটরসাইকেল আরোহীরা বাড়িতে ফোন করে টাকা আনার কথা বলে ৯৯৯-এ ফোন দেন। পরে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে ও যুবলীগ নেতা রুবেলকে আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় পরিতোষ উড়াও নামের এক ব্যক্তি বাদী হয়ে তাড়াশ মডেল থানায় মামলা দায়ের করেন। পরে রুবেলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সূত্র: কালের কণ্ঠ