পুলিশ কমিশনারের কাছে পরিবার ও এলাকার নিরাপত্তা চাইলেন খবর ২৪ ঘণ্টার চেয়ারম্যান

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শফিকুল ইসলাম বিপিএম এর কাছে নিজের পরিবার ও এলাকার নিরাপত্তার আবেদন করেছেন খবর২৪ঘণ্টাডটকম.বিডির চেয়ারম্যান নজরুল ইসলাম জুলু।

 
নিজের নিরাপত্তার আবেদনে নজরুল ইসলাম জুলু বলেন, গত ২৯ সেপ্টেমবর মাদক বিক্রি করাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে মারামারি হয়। এ সময় তিনি ব্যক্তিগত ও চিকিৎসাজনিত কারণে  রাজশাহীর বাইরে থাকার পরেও দু’একজন বিতর্কিত শ্রমিক নেতা কিছু অসাধু মানুষের কুবুদ্ধিতে আমার ছেলে ও আমার নামে নগরীর বোয়ালিয়া মডেল থানায় উদ্দেশ্য প্রণোদিতভাবে মামলা দায়ের করা হয়। বিষয়টি তিনি আরএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার ও বোয়ালিয়া মডেল থানার কর্মকর্তাকেও জানান।

 
তিনি আরো বলেন, নগরীর একটি কুখ্যাত মাদক চক্রের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদক ব্যবসার সংবাদ তার নিউজ পোর্টালে প্রকাশ করায় তারা ক্ষিপ্ত হয়ে নানা চক্রান্ত করছে। প্রতিষ্ঠানের মালিক ও প্রতিষ্ঠানের সুনাম ক্ষুন্ন করার জন্যই তারা অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। অপচেষ্টার অংশ হিসেবে মানববন্ধন, সংবাদ সম্মেলন ও ফেসবুকে ভুয়া আইডি খুলে লেখালেখি করছে।

 
যে সমস্ত ব্যক্তি এসব কর্মকান্ডের সাথে জড়িত রয়েছে তারা সমাজ ও জাতির শত্রু। তারা মাদক ব্যবসায়ী নারী পাচারকারী।
ঘটনার পর থেকে আমার পরিবার ও আত্মীয়-স্বজনেরা বাড়িতে না থাকার সুযোগে সন্ত্রাসীরা বাড়িতে চুরি ও ভাংচুর চালাচ্ছে।
এমনকি বাড়ির গেটে গিয়ে ধাক্কাধাক্কি করছে ও তার মা এবং বোনকে বিভিন্ন ধরণের হুমকি দিচ্ছে। এর আগে ওই সন্ত্রাসী বাহিনী তার বাড়িতে গিয়ে ভাংচুর চালায়। ভাংচুরের পর বোয়ালিয়া থানার ওসি তার বাড়ি পরিদর্শন করে আলামত সংগ্রহ করে নিয়ে যায়।

 
এরপর থেকেই ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। সন্ত্রাসীরা সাধারণ ও নিরীহ মানুষকে নির্যাতন করছে। এমন অবস্থায় আমি ও আমার পরিবার নিরাপত্তা হিনতায় ভুগছি। আমার পরিবার ও এলাকার সাধারণ মানুষের নিরাপত্তার কথা চিন্তা করে গুড়িপাড়া এলাকায় তিনি পুলিশ মোতায়েনের দাবি জানাচ্ছি।
ঘটনাটি তদন্ত করে প্রকৃত দোষীদের খুঁজে বের করে আইনের আওতায় আনার আহবান জানান তিনি।
স/শ