পুঠিয়ায় ১৭ কেজি গাঁজাসহ আটক ২, প্রাইভেট কার জব্দ

 পুঠিয়া প্রতিনিধিঃ     রাজশাহীর পুঠিয়া উপজেলায় ১৭ কেজি ৭০০ গ্রাম গাঁজাসহ প্রাইভেটকার চালক ও তার সহযোগীকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ বৃৃহস্পতিবার  বিকেলে উপজেলা সদর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গাঁজাগুলো প্রাইভেটকার যোগে নাটোরের দিক থেকে রাজশাহীর দিকে যাচ্ছিলো। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের পক্ষ থেকে সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, কুড়িগ্রাম জেলার ফুলবাড়ি উপজেলার পশ্চিম ফুলতলি মহল্লার মৃত মকবুল হোসেনের ছেলে প্রাইভেটকার চালক সাইফুর রহমান (৪৯) ও তার সহযোগী ।সোয়াকুল বাবর তালুকদার ওরুফে সোহাগ (৪৮)

র‌্যাবের সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল বৃৃহস্পতিবার  বিকেলে পুঠিয়া উপজেলা সদরে অবস্থিত অধ্যাপক মোকসেদ আলীর ভবনের উত্তর পার্শ্বে পাকা রাস্তার উপর অপারেশন পরিচালনা করে সাদা রঙ্গের প্রাইভেটকারসহ তাদের আটক করে।

এ সময় প্রাইভেটকারে তল্লাশি চালিয়ে অভিনব কায়দায় রাখা ১৭ কেজি ৭০০ গ্রাম গাঁজা, নগদ ২৫০০ টাকা, ০২ টি মোবাইল ফোন, ৩ টি সীমকার্ড ও ০১ টি মেমোরীকার্ড উদ্ধার করা হয়।

তাদের বিরুদ্ধে পুঠিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। মইদুল ইসলাম মধু পুঠিয়া রাজশাহী

স/আ.মি