পুঠিয়ায় সড়ক ‍দুর্ঘটনায় আহত ১

 পুঠিয়া  প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ঢাকা-রাজশাহী মহাসড়কে পণ্যবাহী ট্রাককে ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে পড়ে গিয়ে পা ভেঙ্গেছে এক যুবকের।  শুক্রবার  দুপুরে উপজেলার তারাপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তাৎক্ষনিক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখান থেকে রামেক হাসপাতালে প্রেরন করা হয়েছে। আহত যুবকের নাম সিফাত হাসান (২২) তিনি নাটোর জেলার সাখাওয়াত হোসেনের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ (এসআই) কাজল কুমার নন্দী।

হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, মোটরসাইকেল আরোহী দু’জন যুবক রাজশাহীগামী একটি পণ্য বোঝাই ট্রাকের পেছন পেছন আসছিলো। হঠাৎ তারাপুর বাজার এলাকায় এসে ট্রাকটিকে ওভারটেক করতে গেলে বিপরীত গামী একটি প্রাইভেট কার তাদের সামনে পড়ে। এতে তাৎক্ষণিক মোটরসাইকেলের হার্ড ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের ওপর পড়লে এসময় প্রাইভেট কারটি চাপা দিলে সিফাত নামের এক যুবক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

হাসপাতাল সুত্রে জানা গেছে, দুর্ঘটনায় আহত সিফাতের বাম পায়ের হাটুর কাছে ভেঙ্গে গেছে এছাড়াও তার মুখমন্ডলের কয়েকটি স্থানে জখম হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

পবা হাইওয়ে পুলিশ শিবপুর ফাঁড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী মুঠোফোনে বলেন, তারা নাটোর থেকে মোটরসাইকেল যোগে চারঘাট যাচ্ছিলো পথে এ দুর্ঘটনা ঘটে। বাম পায়ে আঘাত পাওয়া ছাড়াও সিফাতের শরীরের কয়েকটি স্থানে জখম হয়েছে তবে মোটরসাইকেল আরোহী অপর আরেকজনের কিছুই হয়নি।

স/আ.মি