পুঠিয়ায় সড়ক দুর্ঘটনায় কিশোর নিহত

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি: রাজশাহীর পুঠিয়ায় অজ্ঞাত ট্রলির সঙ্গে বাইসাইকেলের ধাক্কায় সাইকেল আরোহী এক কিশোরের মৃত্যু হয়েছে। ময়নাতদন্ত ছাড়াই পুলিশ মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছেন।

আজ শুক্রবার (৯ এপ্রিল) দুপুরে পুঠিয়া আড়ানী সড়কের নিমপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় ওই কিশোরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। নিহত কিশোরের নাম নাবির হোসেন (১৫) সে উপজেলার ঝলমলিয়া এলাকার মাসুদ রানার ছেলে।

জানা গেছে, নাবিল নিমপাড়া এলাকায় একটি ইটভাটার ট্রলিতে হেলপার হিসেবে কাজ করতো। আজ দুপুরে ভাটার কাজ শেষে বাইসাইকেলে বাড়ি ফিরছিলো। পথে অজ্ঞাত একটি ট্রলির সঙ্গে তার সংঘর্ষ হয় এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন জানান, দুর্ঘটনায় নাবিরের কানে ও বুকে আঘাত লাগে এতে তার মৃত্যু হয়। তবে তাৎক্ষনিক ঘাতক ট্রলিটি পালিয়ে গেছে। এ বিষয়ে নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

স/রি