পুঠিয়ায় স্ত্রীকে কুপিয়ে হত্যার ৬ দিন পর স্বামী গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় বাবার সঙ্গে মনোমালিন্য ছিলো ছেলের। সেই ছেলের বাড়িতে ইফতার করেছিলেন মা জামফুরা বেগম (৫০)। আর এতেই স্বামীর হাতে নির্মমভাবে খুন হতে হয়েছে তাকে। ঘটনার পর ঘাতক স্বামী পলাতক ছিলেন তবে ঘটনার ৬ দিন পর র‌্যাবের হাতে গ্রেফতার হয়েছেন স্বামী জালাল উদ্দিন।

১৯ মে মঙ্গলবার দুপুরে পুঠিয়া বাজার এলাকা থেকে জালাল মন্ডলকে গ্রেফতার করে র‌্যাব-৫ এর একটি দল। আর গত ১৩ মে বুধবার ইফতারের পর রাজশাহীর পুঠিয়া উপজেলার নলপুকুরিয়া গ্রামে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।র‌্যাব-৫ এর সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

র‌্যাব সুত্র জানায়, ছেলের সাথে বাবার মনমালিন্য থাকা সত্তেও তার বাড়িতে ইফতার করতে গিয়েছিলেন মা জামফুরা। এতেই ক্ষিপ্ত হন জামফুরার স্বামী জালাল মন্ডল। ইফতারের সময় ছেলে জিল্লুরের বাড়ি থেকে স্ত্রীকে ডেকে আনেন। তারপর ছোরা দিয়ে বুকে, পিঠে, হাতে ও গলায় আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুত্র মতে, গত ১৩ মে জালাল মন্ডলের বিরুদ্ধে পুঠিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়। মামলা নং-০৪। তবে ঘটনার পর থেকে জালাল মন্ডল (৬০) পলাতক ছিল। র‌্যাবের একটি চৌকশ দল জালাল মন্ডলকে গ্রেফতারের চেষ্টায় থাকে এবং গোয়েন্দা নজরদারী অব্যাহত রাখে। আসামী জালাল মন্ডল বিভিন্ন স্থান পরিবর্তন করে জনশূন্য পরিবেশে নিজেকে আড়াল করে রাখার চেষ্টা করেছে। তবে ১৯ মে দুপুরে পুঠিয়া বাজার থেকে জালাল মন্ডলকে গ্রেফতার করা হয় এবং পুঠিয়া থানা পুলিশের কাছে আসামী জালাল মন্ডলকে হস্তান্তর করা হয়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, র‌্যাবের পক্ষ থেকে আসামীকে হস্তান্তর করার পর তাকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরন করা হয়েছে।

স/আর