পুঠিয়ায় সীমিত আকারে পালিত হবে জাতীয় শোক দিবস

পুঠিয়া প্রতিনিধিঃ

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রাদুর্ভাবের কারনে রাজশাহীর পুঠিয়া উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৫ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস সীমিত আকারে পালন করার সিদ্ধান্ত গ্রহন করা হয়েছে। আজ (৬ আগষ্ট) বৃহস্পতিবার বেলা ১২ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তার সভাকক্ষে প্রস্তুতিমূলক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।

এ সময় জাতীয় শোক দিবস পালনে বিভিন্ন কর্মসূচিও গ্রহণ করা হয়েছে। পুঠিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ওলিউজ্জামানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জি এম হিরা বাচ্চু, সহকারী কমিশনার (ভূমি) রুমানা আফরোজ, থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম ভাইস-চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান, সাংবাদিক ছাড়াও উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, শিক্ষা প্রতিষ্ঠানের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

কর্মসুচিগুলোর মধ্যে রয়েছে সূর্যদয়ের সাথে সাথে সকল সরকারি, আধাসরকারী ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, বঙ্গবন্ধুর জীবন ও কীর্তি শীর্ষক আলোচনা সভা, বৃক্ষরোপণ এবং বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে বিশেষ প্রার্থনা।

স/অ