বৃহস্পতিবার , ৫ জুলাই ২০১৮ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় লেগুনা-মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত ১

Paris
জুলাই ৫, ২০১৮ ১২:৪৫ পূর্বাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি:

রাজশাহীর পুঠিয়ার বানেশ্বরে মহাসড়কে অবৈধ যানবাহন লেগুনার সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এঘটনায় মোটরসাইকেল আরোহী অপর যুবক গুরুতর আহত হয়েছেন।

বুধবার (৪ জুন) সন্ধ্যা ৭ টার সময় ঢাকা-রাজশাহী মহাসড়কের বানেশ্বর পোল্লাপুকুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মোটরসাইকেল আরোহী যুবক বানেশ্বর ইউনিয়নের নামাজগ্রাম এলাকার বাসিন্দা রাম চন্দ্র সাহার ছেলে অপু চন্দ্র সাহা (২৫)। তবে আহত অপর যুবকের নাম পরিচয় পাওয়া যায়নি।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় এবং আহত অপর যুবক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পুঠিয়া থানার অফিসার ইনচার্জ ওসি সাকিল উদ্দিন আহম্মেদ। এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা করেছেন। তবে এঘটনায় লেগুনার চালক হেলপার পালিয়ে গেলেও লেগুনাটি আটক করা হয়েছে।

পুলিশ সুত্রে জানা গেছে, নিহত অপু চন্দ্র সাহা তার এক বন্ধুকে নিয়ে বানেশ্বর থেকে মোটরসাইকেল যোগে রাজশাহী যাওয়ার পথে বানেশ্বর পোল্লাপুকুর নামক স্থানে এলে বিপরীতদিক থেকে আসা একটি লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মোটরসাইকেল আরোহী অপু ও তার বন্ধু গুরুতর আহত হয়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠায়। পরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অপু মারা যায়।

জানতে চাইলে থানার অফিসার ইনচার্জ ওসি সাকিল উদ্দিন আহম্মেদ বলেন, এব্যপারে দূর্ঘটনা কবলিত লেগুনাটি আটক করা হয়েছে। হাইওয়ে পুলিশ বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

স/আর

সর্বশেষ - রাজশাহীর খবর