পুঠিয়ায় মালবাহী গাড়ি চুরির দায়ে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

পুঠিয়া প্রতিনিধি:
রাজশাহীর পুঠিয়া উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপাড়া এলাকা থেকে মালবাহী একটি ট্রলি চুরি করে প্বার্শবর্তী নাটোর জেলায় বিক্রি করতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে আন্তঃজেলা চোর চক্রের চারজন সদস্য।তারা পুঠিয়া থেকে ট্রলিটি চুরি করে সেখানে বিক্রি করতে গিয়েছিলেন বলে নিশ্চিত করেছে পুলিশ।
আজ (৭ জুন) রোববার বিকেলে পুঠিয়া থানা পুলিশের একটি দল নাটোর জেলার গুরুদাসপুর উপজেলায় অভিযান চালিয়ে ওই চার চোরকে আটক করে এবং চুরি যাওয়া ট্রলিটি উদ্ধার করে। গতকাল (৬ জুন) শনিবার দিবাগত রাতে উপজেলার শিলমাড়িয়া ইউনিয়নের মোল্লাপারা গ্রাম থেকে ট্রলিটি চুরি হয়। তাদের বিরুদ্ধে ট্রলি মালিক শাহাদত হোসেন বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।
গ্রেফতারকৃতরা হচ্ছে, উপজেলার পশ্চিমভাগ গ্রামের ইকরামুল শেখের ছেলে ইসরাইল হক (৪৫), একই গ্রামের মৃত রুস্তম আলীর ছেলে লুৎফর রহমান (৬০), বদোপাড়া এলাকার জসীম উদ্দিনের ছেলে জাহিদ হাসান (২১) এবং দুর্গাপুর উপজেলার কিসমত গণকৈর ইউনিয়নের চয়ন উদ্দিনের ছেলে মোশারফ হোসেন (২১)। গ্রেফতারের পর তাদের থানায় জিজ্ঞাসাবাদ করা হয়েছে।
থানা পুলিশ জানিয়েছে, মোল্লাপাড়া এলাকার ব্যবসায়ী শাহাদত হোসেনের বসতবাড়ি থেকে শনিবার দিবাগত রাতে তালা ভেঙ্গে চার চাকা বিশিষ্ট একটি মালবাহী ট্রলি গাড়ি চুরি করে নাটোর জেলার গুরুদাসপুর উপজেলায় বিক্রি করতে নিয়ে যায়। গোপন তথ্যের ভিত্তিতে রাজশাহীর পুলিশ সুপার শহিদুল্লাহ বিপিএম, পিপিএম দিকনির্দেশনায় পুঠিয়া থানার একটি টিম ও নাটোর গুরদাসপুর থানা পুলিশের আরো একটি টিম মিলে বিশেষ অভিযান পরিচালনা করে চারজনকে গ্রেফতার করে এবং চুরি হওয়া মালবাহী ট্রলি গাড়িটি উদ্ধার করে।
থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রেজাউল ইসলাম জানান, তারা আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য তাদের গ্রেফতারের পর নাটোর থেকে পুঠিয়া থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে এবং আইনানুগ পক্রিয়া শেষে উদ্ধার হওয়া গাড়িটি ফেরত দেয়া হবে।
স/আর