পুঠিয়ায় বিপুল পরিমান গাঁজাসহ তিনজন গ্রেফতার

 পুঠিয়া  প্রতিনিধিঃ রাজশাহীর পুঠিয়ায় ৩৯ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ তিনজনকে গ্রেফতার করেছে র‌্যাব। আজ (১৩ আগষ্ট) বৃহস্পতিবার বিকেলে উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদ সংলগ্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দিয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার রানীহাটি এলাকার মৃত সাইদুর রহমানের ছেলে ওবায়দুর রহমান (৩০), তাহের আলীর ছেলে জসিম উদ্দিন (১৮) ও একই জেলার শিবগঞ্জ উপজেলার পুঘুরিয়া এলাকার সুজাল উদ্দিনের ছেলে রেজভি (১৬)।

তারা কুমিল্লা থেকে ট্রাকে করে গাঁজা নিয়ে রাজশাহীতে ফিরছিলেন। র‌্যাব-৫ সুত্রে জানা গেছে, কুমিল্লা থেকে গাঁজার চালান নিয়ে একটি চক্র ট্রাকে করে রাজশাহীতে ফিরছে এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৫ এর একটি অভিযানিক দল জেলার পুঠিয়া উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে চেকপোস্ট পরিচালনা করে সন্দেহাভাজন ট্রাকটি আটক করে তিন জনকে জিজ্ঞাসাবাদ করে ।

পরে তাদের দেয়া তথ্য মতে ট্রাকটি তল্লাশি করা হলে ট্রাকের ভেতরে অভিনব কায়দায় রাখা ৩৯ কেজি ৮০০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। সুত্র জানায়, এছাড়াও ০৩ টি মোবাইল ফোন, ০৬ টি সীমকার্ড, ০১ টি মেমোরীকার্ড, ০১ সেট যানবাহন নথিসহ ট্রাকটি জব্দ করে তাদের তিনজনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতদের থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে সেই মামলায় আগামীকাল শুক্রবার সকালে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হবে।

স/আ.মি