পুঠিয়ায় বাসের ধাক্কায় ভ্যানচালক নিহত ঘাতক বাস আটক

 

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় জমশেদ আলী (৩৩) নামের এক ভ্যান চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় ঘাতক বাসটি আটক করা গেলেও বাসের চালক পালিয়েছে। এব্যপারে নিহত জমশেদ আলীর ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে।

আজ বৃহস্পতিবার (১৮ জুন) বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলার ঢাকা-রাজশাহী মহাসড়কের সেনভাগ ঢালান নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।নিহত জমশেদ আলীর (৩৩) বাড়ি নাটোর জেলার দস্তানাবাদ এলাকায়। তিনি ওই গ্রামের আনসার আলীর ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, রাজশাহী থেকে ছেড়ে আসা নাটোরগামী দ্রুতগামী যাত্রীবাহী বাস বিপ্লব পরিবহন রাস্তার পাশে দাড়িয়ে থাকা ভ্যানচালক জমশেদ আলীকে সজরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হলে স্থানীয়দের সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা তাকে উদ্ধার করে পুুুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় সেখানে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মুমুর্ষ অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। পরে হাসপাতালে যাওয়ার পথে তার মৃত্যু হয়।

পবা হাইওয়ে (শিবপুরহাট) পুলিশ ফাড়ির ইনচার্জ ও উপ-পরিদর্শক কাজল কুমার নন্দী জানান, দুর্ঘটনার পর ঘাতক বাসটি আটক করা হয়েছে তবে বাসের চালক পালিয়েছে এ ঘটনায় নিহত জমশেদের ভাই বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।