পুঠিয়ায় প্রাইভেটকার-ট্রাকটরের সংঘর্ষে আহত ২, আশঙ্কাজনক ১

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় প্রাইভেটকার ও ট্রাকটরের সংঘর্ষে দুইজন আহত হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। তবে দুইজনকেই গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আজ (১৯ জানুয়ারী) মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে পুঠিয়া উপজেলার মুক্তা সিনেমা হল সংলগ্ন এলাকায় ঢাকা-রাজশাহী মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, উপজেলার হলহলিয়া এলাকার সেলিম (৩২) তিনি ট্রাকটরের চালক ছিলেন। অপরজনের নাম সুমাইয়া খাতুন (১৫) তিনি প্রাইভেটকারে ছিলেন। পবা হাইওয়ে পুলিশ শিবপুর হাট থানার ইনচার্জ লুৎফর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে নাটোরের দিক থেকে পুঠিয়ার দিকে আসা একটি প্রাইভেটকার মুক্তা সিনেমা হল সংলগ্ন এলাকায় এলে বিপরিতগামি ট্রাকটরের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারে থাকা এক কিশোরী ও ট্রাকটরের চালক আহত হয়। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা পুঠিয়া ফায়ার সার্ভিসের সদস্যদের খবর দিলে তারা এসে তিনজনকে উদ্ধার করে পুঠিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ট্রাকটরের চালক ও প্রাইভেটকারে থাকা কিশোরীকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে প্রাইভেটকারে থাকা কিশোরীর অবস্থা আশঙ্কাজনক।

হাইওয়ে পুলিশ শিবপুর হাট থানার ইনচার্জ লুৎফর রহমান জানান, আহত দুইজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে তবে কিশোরীর অবস্থা আশঙ্কাজনক। দুর্ঘটনাকবলিত ট্রাকটর ও প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

স/অ