শনিবার , ৮ ফেব্রুয়ারি ২০২০ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় প্রতিপক্ষের হামলায় ব্যবসায়ী জখম

Paris
ফেব্রুয়ারি ৮, ২০২০ ১০:২৭ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় পারিবারিক কলহের জের ধরে প্রতিপক্ষের হামলায় ডাউল ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে রামেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। এনিয়ে দু’পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

আজ শনিবার (৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার বেলপুকুর ইউনিয়নের নামাজ গ্রাম এলাকায় ওই ডাল ব্যবসায়ীর নির্মানাধীন ডাল মিলে এ ঘটনা ঘটে।

আহত ডাল ব্যবসায়ী হলেন, নিত্যচরণ পাল (৫২) তিনি উপজেলার বানেশ্বর ইউনিয়নের নাজমগ্রাম পালপাড়া এলাকার মৃত চিত্তরঞ্জণ পালের ছেলে। তিনি ডাল মিলের ব্যবসা করেন।

স্থানীয় একাধিক সুত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরে নিত্যচরণ পালের পরিবারের সাথে তার প্রতিবেশী মৃত কার্তিক পালের ছেলেদের সাথে টাকা-পয়াসা নিয়ে বিরোধ চলছিলো। শনিবার সকালে নিত্যচরণ পালের নির্মানাধীন ডালমিলে গেলে সেখানে পূর্ব শত্রুতার জেরে প্রতিবেশী মৃত কার্তিক পালের ছেলেদের সাথে তর্ক বিতর্ক হয়। এর এক পর্যায়ে নিত্যচরণ পালের উপর তারা একত্রে হামলা চালায়। এতে তার মাথায় আঘাত লেগে গুরুতর আহত হন। সঙ্গে সঙ্গে তিনি চিৎকারে দিয়ে উঠলে আশে পাশের আরো প্রতিবেশী লোকজন ছুটে গিয়ে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। এ ঘটনার পর দুই পক্ষের মধ্যে উত্তেজনা বিরাজ করছে।

এ ব্যাপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম জানান, এ বিষয়ে এখন পর্যন্ত কেউ থানায় অভিযোগ করেনি। তিনি বলেন, আহত ডাল ব্যবসায়ীর বাড়ি পুঠিয়া থানা এলাকার মধ্যে হলেও মারামারি হয়েছে বেলপুকুর থানা এলাকার মধ্যে। কাজেই অভিযোগ হলে বেলপুকুর থানায় অভিযোগ হবে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বেলপুকুর থানার ওসি আলমগীর হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ঘটনাটি আমাদের থানা এলাকায় ঘটেনি। পুঠিয়া থানা এলাকার মধ্যে ঘটেছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর