পুঠিয়ায় ন্যাশনাল বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষ: আহত ২০

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পুঠিয়ায় ঢাকাগামী ন্যাশনাল পরিবহণের যাত্রীবাহী বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে অন্তত ২৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে অন্তত ৯ জনের অবস্থা গুরুতর। আহতদের উদ্ধার করে স্থানীয় থানা স্বাস্থ্যকেন্দ্রে ও রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়। আজ বুধবার সকাল পৌনে ১১টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রাজশাহী থেকে ৩০-৩৫ জন যাত্রী নিয়ে ন্যাশনাল ট্রাভেলসের একটি বাস ঢাকার উদ্দেশ্যে রওনা দেয় সকাল ১০টার দিকে। বাসটি পুঠিয়া সদরের পুঠিয়া ফিলিং স্টেশনের কাছে পৌঁছামাত্র বিপরীত দিক থেকে আসা একটি বালুবাহী ট্রাক বানেশ্বরের দিকে আসছিল। এসময় ট্রাকটি ক্রস করার সময় পেছন থেকে বাসটির পেছনের অংশে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে।

অপরদিকে ট্রাকের ধাক্কায় যাত্রীবাহী বাসটিও নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে সঙ্গে গিয়ে ধাক্কা খায়। এতে অন্তত ২৫ জন আহত হয়েছে। তাদের মধ্যে অন্তত ১৫ জনকে উদ্ধার করে পুঠিয়া থানা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। আহতদের মধ্যে ৮-৯ জনের অবস্থা গুরুতর।

পুঠিয়া থানার ওসি হাফিজুর রহমান জানান, ‘আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে। বাস ও ট্রাকটি উদ্ধার করে জব্দ করা হবে।

স/আর