পুঠিয়ায় নিখোঁজের একদিন পর কলাবাগান থেকে আদীবাসী নারীর মরদেহ উদ্ধার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় নিখোঁজের একদিন পর বাড়ি থেকে ৫০০ গজ দুরে কলাবাগান থেকে এক আদীবাসী নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল (১৫ ফেব্রুয়ারী) সোমবার বিকেলে সে বাড়ি থেকে নিখোঁজ হয় এবং আজ (১৬ ফেব্রুয়ারী) মঙ্গলবার সকালে বাড়ি থেকে ৫০০ গজ দুরে একটি কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

ওই নারীর নাম মেরিলা হ্যামব্রোম (২৩) সে উপজেলার ভালুকগাছি ইউনিয়নের আটভাগ আদিবাসী গ্রামের নিমাই স্বরনের স্ত্রী। প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ওই নারীকে কেও শ্বাষরোধে হত্যা করে লাশ কলাবাগানে ফেলে রেখেছে। তবে কেন তাকে হত্যা করা হয়েছে সে ব্যপারে নিশ্চিতভাবে কিছুই জানা যায়নি। মরদেহ উদ্ধার করার পর থানায় রাখা হয়েছে। আগামীকালয়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

বিষয়টি নিশ্চিত করে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, ওই আদীবাসী নারী গত সোমবার থেকে নিখোঁজ হয়। সারারাত পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে কিন্তু তার কোন হদিস পায়না। পরের দিন সকালে নিহত নারী মেয়ে বাড়ি থেকে ৫০০ গজ দুরের তার মরদেহ দেখতে পায়। পরে তাৎক্ষণিক থানা পুলিশ কে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়। আগামীকাল বুধবার সকালে মরদেহের ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হবে।

ওসি আরো জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে কেও শ্বাসরোধে তাকে হত্যা করে মরদেহ কলাবাগানে ফেলে রাখতে পারে। তবে ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর কারন নিশ্চিতভাবে জানানো যাবে।