পুঠিয়ায় ট্রলির ধাক্কায় গৃহবধু নিহত, চালক-হেলপার গ্রেফতার

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় চালবাহী ট্রলির ধাক্কায় হাসিনা বেগম নামের (৪৫) এক গৃহবধুর মৃত্যু হয়েছে। ট্রলির চালক ও হেলপারকে পুলিশ গ্রেফতার করেছে এবং দুর্ঘটনা কবলিত ট্রলিটিও জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতদের দুর্ঘটনাজনিত মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে। আজ (১ মার্চ) সোমবার দুপুরে উপজেলার ভালিকগাছি ইউনিয়নের নন্দনপুর পূর্বপাড়া গ্রামে ওই গৃহবধুর নিজ বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত হাসিনা বেগম (৪৫) ওই গ্রামের এনামুল হকের স্ত্রী।

গ্রেফতারকৃতরা হলেন, ট্রলি চালক লিটন (২৪) এবং হেলপার মিলন (২১) তারা বানেশ্বর থেকে ট্রলিতে করে চাল নিয়ে ওই গ্রামে এসেছিলেন ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার দুপুরে হাসিনা বেগম বাড়ি থেকে বের হয়ে বাড়ির সামনে রাস্তায় ওঠেন এসময় রাস্তা দিয়ে চলা দ্রুতগতির একটি ট্রলি তাকে ধাক্কা দিলে তিনি ছিটকে গিয়ে রাস্তার পাশে পড়েন। এতে মাথায় গুরুতর আঘাত পেয়ে তিনি ঘটনাস্থলেই মারা জান। ঘটনার পর তাৎক্ষণিক ট্রলিটি পালাতে গেলে স্থানীয়রা তাদের আটক করে পুলিশে খবর দেয় পুলিশ গিয়ে চালক ও হেলপারকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে এবং ট্রলিটি জব্দ করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল ইসলাম জানান, দুর্ঘটনায় ওই গৃহবধুর মাথায় গুরুতর আঘাত লাগায় তিনি ঘটনাস্থলেই মারা জান। পরিবারের সদস্যরা ময়নাতদন্ত ছাড়াই মরদেহ দাফন করেছে। এব্যপারে গৃহবধুর স্বামী বাদী হয়ে থানায় একটি দুর্ঘটনা জনিত মামলা দায়ের করেছেন। সে মামলায় চালক ও হেলপারকে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলেও জানান তিনি।