পুঠিয়ায় গৃহবধূকে ধর্ষণের চেষ্টার অভিযোগ

পুঠিয়া (রাজশাহী) প্রতিনিধি :

রাজশাহীর পুঠিয়ায় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় জোরপৃূর্বক এক গৃহবধুকে ধর্ষণের চেষ্টার ঘটনা ঘটেছে। বিষয়টি নিয়ে প্রতিবাদ করতে গেলে উভয় পক্ষের সংঘর্ষে ভুক্তভোগি ওই গৃহবধুসহ ৪ জন আহত হয়েছে। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। রোববার দুপুরে উপজেলার বানেশ্বর ইউনিয়নের রঘুরামপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ভূক্তভোগী ওই গৃহবধু জানান, তাদের জমিজমা বিষয় নিয়ে গত কয়েক মাস ধরে পারিবারিক সমস্য দেখা দিয়েছে। আর বিষয়টি মীমাংসা করে দেয়ার নামে প্রতিবেশী আলাল তাকে কু-প্রস্তাব দেয়। তার প্রস্তাবে রাজি না হওয়ায় সে ক্ষীপ্ত হয়ে ওঠে। এরই ধারাবাহিকতায় রোববার দুপু্রে সে বাড়ির পাশে জমি দেখতে গেলে আলাল ওই গৃহবধূকে জোরপৃূর্বক ধর্ষণের চেষ্টা চালায়। সে সময় তিনি চিৎকার শুরু করলে আলাল তাকে মারধর শুরু করেন। এক পর্যায়ে আলাল পালিয়ে যায়। এনি নিয়ে প্রতিবাদ জানাতে গেলে, আলাল দলবল নিয়ে ওই গৃহবধূর পরিবারের ওপর আবার হামলা চালায়। এতে ৪ জন আহত হয়েছে।

এ বিষয়ে রোববার রাতে আলালসহ ৫ জনের বিরুদ্ধে থানায় অভিযোগ দেয়া হয়েছে। পরে আলালের পরিবার পক্ষ থেকেও একটি অভিযোগ করা হয়।

এব্যাপারে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহরাওয়ার্দী হোসেন বলেন, এ ঘটনায় উভয়পক্ষ থানায় অভিযোগ দিয়েছে। বিষয়টি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/আর