রবিবার , ২৫ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় অপহৃত স্কুলছাত্রী উদ্ধার, অপহরনকারী আটক

Paris
সেপ্টেম্বর ২৫, ২০১৬ ৪:৫০ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ায় ৬ষ্ঠ শ্রেণীর অপহৃত স্কুল ছাত্রীকে (১২) চারাঘাট উপজেলার হলদীগাছী এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। অপহরন করার অভিযোগে সেকেন্দার আলী রাজা (৩৫) ওরফে রাজু নামের এক অপহরনকারীকেও আটক করা হয়েছে এ ঘটনায়।

 

আটককৃত সেকেন্দার আলী রাজা উপজেলার বিড়ালদহ টোনাপাড়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে এবং দুইটি কন্যা সন্তানের জনক।

 

ভুক্তভুগী স্কুল ছাত্রী জানায়, গত ২০ সেপ্টেম্বর সকালে স্কুলের উদ্দেশ্যে বের হয়ে স্কুলের কাছাকাছি এলেই সেকেন্দার আলী রাজা ওরফে রাজু সহ তিনজন তাকে জোর করে ভয় ভীতি দেখিয়ে অটোরিক্সায় উঠিয়ে রাজশাহীতে রাজুর এক বন্ধুর বাসায় নিয়ে যায়। সেখান থেকে সন্ধায় চারঘাট উপজেলার হলদীগাছী রাজুর এক বোনের বাসায় নিয়ে যায়। সেখানে  তিনদিন থাকার পর শনিবার সন্ধায় পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

এব্যপারে পুঠিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান সিল্কসিটি নিউজকে  জানান, মেয়েটির বাবা বাদী হয়ে গত শনিবার পুঠিয়া থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে চারঘাট থানা পুলিশের সহযোগীতায় পুঠিয়া থানার এসআই ওয়াহাব শনিবার সন্ধায় চারাঘাট উপজেলার হলদীগাছী এলাকা থেকে অপহরণ কারী সেকেন্দার আলী রাজা ওরফে রাজুকে আটক করে এবং অপহৃত সেই স্কুল ছাত্রীকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

 

আজ রোববার  দুপুরে সেকেন্দার আলী রাজা ওরফে রাজুকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে এবং স্কুল ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর