পুঠিয়ায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে সর্বশান্ত লেবু ব্যবসায়ী

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার ঝলমলিয়া এলাকা থেকে রাত সাড়ে ৮ টার দিকে দমকল বাহিনীর সদস্যরা অচেতন অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে ব্যবসায়ী আবদুল মান্নান (৫০) কে। তিনি লেবু বিক্রি করে বাসে করে ফিরছিলেন। পথে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে ১২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাকে ফেলে রেখে যায়।

ব্যবসায়ী আবদুল মান্নান (৬০) রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার লক্ষীপুর এলাকার বাসিন্দা মৃত আবদুল কুদ্দুসের ছেলে। তিনি পেশায় লেবু ব্যবসায়ী।

হাসপাতাল সুত্রে জানা গেছে, অচেতন অবস্থায় মান্নান কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন পুঠিয়া ফায়ার সার্ভিসের কর্মীরা। তিনি ঝলমলিয়া এলাকায় মহাসড়কের পাশে অচেতন অবস্থায় পড়ে ছিলেন। বর্তমানে তিনি জ্ঞান ফিরে পেলেও তার চিকিৎসা চলছে।

হাসপাতালে চিকিৎসাধীন আবদুল মান্নান জানান, তিনি রাজশাহী থেকে লেবু নিয়ে ঠাকুরগাঁওয়ে বিক্রি করতে যান। লেবু বিক্রির ১২ হাজার টাকা সঙ্গে নিয়ে বাসে করে রাজশাহীতে ফিরছিলেন। বাসের মধ্যে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন জ্ঞান ফিরে পেলে দেখেন তিনি হাসপাতালে ভর্তি রয়েছেন। তাকে কাছে থাকা ১২ হাজার টাকা নেই।

ঘটনার পর হাসপাতাল পরিদর্শন করে থানার সেকেন্ড অফিসার এসআই সাজ্জাদ হোসেন জানান, ধারনা করা হচ্ছে বাসের মধ্যে অজ্ঞান পার্টির সদস্যরা তাকে অচেতন করে টাকা পয়সা নিয়ে তাকে সেখানে ফেলে রেখে গেছে। ভুক্তভোগীর পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগের চেষ্টা চলছে বলেও জানান তিনি।