পুঠিয়ার বেলপুকুরে ডাল ব্যবসায়ীর বাবা’র রহস্যজনক মৃত্যু

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুর ইউনিয়নে এক ডাল মিল ব্যবসায়ীর বাবা’র রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ শনিবার (২ মে) বেলা ১১ টার দিকে নিজ বাড়ি থেকে গুরুতর আহত অবস্থায় রামেক হাসপাতালে নিয়ে গেলে দুপুর পর চিকিৎসাধিন অবস্থায় সেখানে তার মৃত্যু হয়।

মৃত ব্যক্তির নাম ইছাহক হোসেন (৬৫) তিনি বেলপুকুরে অবস্থিত বিসমিল্লাহ ডাল মিলের সহকারী পরিচালক আলম হোসেনের বাবা। এ ব্যপারে মৃতের ভাই বাদী হয়ে বেলপুকুর থানায় একটি ইউডি মামলা করেছেন। মামলা নং-১ /২ মে।

মুঠোফোনে বিষয়টি নিশ্চিত করেছেন বেলপুকুর থানার ওসি আলমগীর হোসেন।

থানা পুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, মৃত ইসাহক হোসেনের পরিবারের পক্ষ থেকে দাবী করা হচ্ছে সে দীর্ঘদিন ধরে মানষিক ভারষাম্যহীন রোগী। অসুস্থ থাকা অবস্থায় শনিবার আত্মহত্যার উদ্দেশ্যে শয়ন কক্ষের ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন টের পেয়ে তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর পর তার মৃত্যু হয়েছে।

তবে আত্মহত্যার সঠিক কারন জানা যায়নি স্বীকার করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের বেলপুকুর থানার ওসি আলমগীর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে সে আত্মহত্যার উদ্দেশ্যে গলায় ফাঁস দিয়েছে। তবে এখনও আত্মহত্যা করার সঠিক কারন জানা যায়নি। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আরো জানান, এ ব্যপারে মৃতের ভাই শাহজাহান আলী বাদী হয়ে থানায় একটি ইউডি মামলা দায়ের করেছে বলেও জানান ওসি।

স/অ