মঙ্গলবার , ১৬ জুলাই ২০২৪ | ৮ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় হাসুয়ার আঘাতে কলেজছাত্র নিহত

Paris
জুলাই ১৬, ২০২৪ ১২:৫১ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি

রাজশাহীর পুঠিয়া উপজেলার বেলপুকুরে হাসুয়ার আঘাতে মাহাফুজুর রহমান রতন (১৯) নামের এক কলেজছাত্র নিহত হয়েছে। নিহত কলেজ ছাত্র রতন উপজেলার বেলপুকুর ইউনিয়নের জোতভাগিরতপুর গ্রামের মাসেম আলী ছেলে ও বেলপুকুর আইডিয়ার ডিগ্রি কলেজের ছাত্র।

মৃতের বাবা মাসেম আলী বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে।

বেলপুকুর আরএমপি থানার দায়িত্ব প্রাপ্ত এসআই আক্তার ঘটনা নিশ্চিত করেন। খবর পেয়ে বেলপুকুর থানা পুলিশ রাজশাহী মহানগরের লক্ষীপুর রামেক হাসপালের সামনে থেকে তারিকুলকে আটক করে থানায় নিয়ে আসে। মঙ্গলবার সকালে আটক তারিকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

জানা গেছে, সোমবার (১৫ জুলাই) সকাল সাড়ে ১০টায় রতন গরুর ঘাস কাটার জন্য জোতবাগিরতপুর বিলে যায়। এসময় রতন পাশ^বর্তী আগলা উত্তর পাড়া গ্রামের আলাউদ্দিন আলীর ছেলে তারিকুলকে ফোন দেয়। ফোন পেয়ে তারিকুল উক্ত বিলে গিয়ে রতনের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে। তাদের বাকবিতন্ডার এক পর্যায়ে তারিকুল হাসুয়া দিয়ে রতনের ডান পায়ে উরুতে আঘাত করে। হাসুয়ার আঘাতে রতনে ডান পায়ের উরুর রগ কেটে রক্ত বের হতে শুরু করে। এসময় এলাকাবাসী ও রতনের আত্নীয়-স্বজনেরা তাকে গুরুতর জখম অবস্থায় রামেক হাসপালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

খবর পেয়ে বেলপুকুর আরএমপি থানা পুলিশ রাজশাহী মহানগরের লক্ষীপুর রামেক হাসপালের সামনে থেকে তারিকুলকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারের বেলপুকুর আরএমপি থানার এসআই আক্তার বলেন, মৃতের বাবা মাসেম আলী বাদি হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। সেই মামলায় তারিকুলকে আটক করা হয়েছে। নিহত রতনের ময়না তদন্ত শেষে মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়। মঙ্গলবার সকালে আটক তারিকুলকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় এই কর্মকর্তা জানান।

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর