শুক্রবার , ২১ জুন ২০২৪ | ১৩ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

পুঠিয়ায় শিশু ধর্ষণের ঘটনায় মামলা দায়ের

Paris
জুন ২১, ২০২৪ ৫:১৩ অপরাহ্ণ

পুঠিয়া প্রতিনিধি :
রাজশাহীর পুঠিয়ায় ছয় বছরের এক শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ২০ বছরের এক যুবককে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। গত ২০ জুন বিকেল সাড়ে চারটার দিকে পুঠিয়া থানায় এ মামলা দায়ের করা হয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান।

এদিকে ভুক্তভোগী শিশুকে ২৩ জুন রোববার ২২ ধারায় জবানবন্দি নেওয়ার জন্য আদালতে হাজির করা হবে বলে জানান এ মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) সুজন আলী। বর্তমানে শিশুটি পরিবারের কাছে রয়েছে বলেও জানান তদন্তকারী কর্মকর্তা।

মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার দিকে পুঠিয়া পৌরসভার রামজীবনপুর ওয়ার্ডের জৈনিক ব্যক্তির ছয় বছরের মেয়েকে একই এলাকার তরিকুল ইসলামের ছেলে ফয়সাল (২০) ফুঁসলিয়ে পরিত্যক্ত একটি বাড়ির ভিতরে ডেকে নিয়ে যায়। এরপর ওই শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে। ঘটনাস্থল থেকে বাসায় ফিরে মেয়েটি তার মাকে ঘটনার বর্ননা দেন। পরে পরিবারের অন্যান্য সদস্যেদের নিয়ে থানায় উপস্থিত হয়ে মামলা করেন শিশুটির মা।

এদিকে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) রফিকুল ইসলাম  আরো জানান, থানায় ধর্ষনের চেষ্টা মামলা হওয়ার আগ থেকেই আসামী ফয়সাল পালিয়ে রয়েছে। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সর্বশেষ - রাজশাহীর খবর