পাহাড়ে পর্যটকদের গাড়িতে সন্ত্রাসীদের গুলি, ২ নারী আহত

সিল্কসিটিনিউজ ডেস্ক: 

বান্দরবান-রাঙামাটি সড়কে চলন্ত গাড়িতে গুলি করেছে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা। এ ঘটনায় গাড়ি খাদে পড়ে দুইজন আহত হয়েছেন। শনিবার (১৮ সেপ্টেম্বর) এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- অয়সিংনু মারমা এবং মেহাইচিং মারমা। তাদের বাড়ি রাঙামাটির রাজস্থলী উপজেলার পোয়ইতু পাড়া এলাকায়।

বান্দরবানের রুমা উপজেলার পর্যটন স্পট বগালেকসহ কয়কটি দর্শনীয় স্থান ভ্রমণ শেষে ১৯ পর্যটক রাঙামাটির রাজস্থলীতে ফিরছিলেন। এসময় গুলির ঘটনা ঘটে।

আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের বান্দরবান-রাঙামাটি সড়কের গলাচিপা নামকস্থানে চলন্ত গাড়ি লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি বর্ষণ করে সশস্ত্র সন্ত্রাসীরা। সন্ত্রাসীদের গুলিতে গাড়ির চাকা ফেটে গাড়িটি রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে দুজন নারী যাত্রী আহত হন।

এদিকে গুলি বর্ষণের ঘটনায় দ্রুত ভ্রমণকারীরা পালিয়ে পার্শ্ববর্তী বাঙালহালিয়া বাজারে আশ্রয় নেন। খবর পেয়ে সেনাবাহিনী, পুলিশ ও প্রশাসনসহ স্থানীয়রা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে চন্দ্রোঘোনা খ্রিষ্টান মিশনারি হাসপাতালে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার রেজা সরোয়ার জানান, ভ্রমণ শেষে রাঙামাটির রাজস্থলীতে ফেরার পথে পাহাড়ের অস্ত্রধারী সন্ত্রাসীরা অভ্যন্তরিন দ্বন্দের জের ধরে ভ্রমণকারীদের গাড়িতে এলোপাতাড়ি গুলি করে। ঘটনাস্থল পরিদর্শন করেছে সেনাবাহিনী ও পুলিশ। তবে ভ্রমণকারীদের কেউই গুলিবিদ্ধ হননি বলে খবর পেয়েছি।

সূত্র: জাগো নিউজ