পাকিস্তান সফরে ওয়েস্ট ইন্ডিজের ‘নতুন’ দল

সিল্কসিটি নিউজ ডেস্ক:

টি-টোয়েন্টি বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে পাকিস্তান সফরে দলে জায়গা হয়নি ওয়েস্ট ইন্ডিজের একাধিক তারকার।

আগামী মাসে পাকিস্তান সফরে তিন ম্যাচের ওয়ানডে ও সমান ম্যাচের টি-টোয়েন্ট সিরিজের জন্য ‘নতুন’ দল সাজিয়েছে উইন্ডিজ। ১৩ ডিসেম্বর শুরু হতে যাওয়া সিরিজের দলে বিশ্রাম দেওয়া হয়েছে অলরাউন্ডার জেসন হোল্ডারকে।

ব্যক্তিগত কারণে দলে নেই এভিন লুইস, শিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল ও লেন্ডল সিমন্স। চোটের কারণে বিবেচনা করা হয়নি ফ্যাবিয়ান অ্যালেন ও ওবেদ ম্যাকয়কে। ডুয়ানে ব্রাভো আগেই অবসর নিয়েছেন। ক্রিস গেইল ব্রাত্য।

দুই সংস্করণেই উইন্ডিজকে নেতৃত্ব দেবেন কায়রন পোলার্ড। ১৫ সদস্যের ওয়ানডে দলে নতুন মুখ চারজন। ব্যাটার জাস্টিন গ্রেভস, শামারা ব্রুকস, স্পিনার গুডাকেশ মোটি ও অলরাউন্ডার ওডিয়ান স্মিথ। টি-টোয়েন্টি দলে ডাক পেয়েছেন পেসার ডমিনিক ড্রাকেস ও স্মিথ। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ বিশ্বকাপ সুপার লিগের অংশ।

ওয়ানডে দল: কায়রন পোলার্ড (অধিনায়ক), শাই হোপ, ড্যারেন ব্রাভো, শামারা ব্রুকস, রোস্টন চেজ, জাস্টিন  গ্রেভস, আকিল হোসেন, আলজারি জোসেফ, গুডাকেশ মোটি, অ্যান্ডারসন ফিলিপস, নিকোলাস পুরান, রায়মন রাইফ, রোমারিও শেফার্ড, ওডান স্মিথ, হেইডেন ওয়ালস।

টি-টোয়েন্টি দল: কায়রন পোলার্ড, নিকোলাস পুরান, ড্যারেন ব্রাভো, রোস্টন চেজ, শেলডন কটরিল, ডিমিনিক ড্রাকেস, শাই হোপ, আকিল হোসেন, ব্রান্ডন কিং, কাইল মায়ারর্স, গুডাক মোটি, রোমরিও  শিফার্ড, ওডান স্মিথ, ওসান থামাস ও হেডেন ওয়ালস।