পাকিস্তানি প্রেসিডেন্টকে জড়িয়ে যে গুঞ্জনে ক্ষুব্ধ হয়েছিলেন ঐশ্বরিয়া

খ্যাতির সঙ্গে বিড়ম্বনাও আসে। এই অভিজ্ঞতা সবচেয়ে বেশি হয় সেলিব্রিটিদের। তাদের সম্পর্কে কিছু একটা চাউর হলে তা ছড়িয়ে পড়তে বেশি সময় লাগে না। অভিনেত্রী ঐশ্বরিয়া রাইকে নিয়েও বলিউডে ছিল নানা রকমের গুঞ্জন। একসময় সেই গুঞ্জনের সূত্র ছিল প্রতিবেশী দেশ পাকিস্তান।

২০০৮ থেকে ২০১৩ পর্যন্ত পাকিস্তানের প্রেসিডেন্ট ছিলেন আসিফ আলি জারদারি। এই জারদারির সঙ্গে নাম জড়িয়েছিল বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়ার। পাকিস্তানের রাজনৈতিক বিশেষজ্ঞ শাহিদ মাসুদ তার একটি আর্টিকেলে লিখেছিলেন, পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে অনুষ্ঠান করার জন্য ঐশ্বরিয়াকে আমন্ত্রণ জানিয়েছিলেন আসিফ আলি জারদারি। এর জন্য নাকি তাকে ১০ কোটি টাকা দেওয়া হয়েছিল। সেই সময় খবর ছড়ায় যে এক রাতের মনোরঞ্জনের জন্য ১০ কোটি টাকা দেওয়া হয়েছিল ঐশ্বরিয়াকে। তবে এই বিষয়ে ভারত ও পাকিস্তানের কেউই অবহিত ছিলেন না। জারদারির কোনো ঘনিষ্ঠ সূত্র শাহিদ মাসুদকে এই খবর দিয়েছিলেন বলে উল্লেখ করা হয়।

তবে এই তথ্য কতটা সত্য তা নিয়ে ধোঁয়াশা থেকে গেছে। কারণ এমন কোন তথ্য পাওয়া যায়নি যা থেকে প্রমাণ হয় সত্যিই ঐশ্বরিয়া রাই পাকিস্তানের রাষ্ট্রপতি ভবনে পারফর্ম করে ১০ কোটি টাকা নিয়েছিলেন। আর তাই এই বিষয়টিতে খুবই ক্ষুব্ধ হয়েছিলেন অভিনেত্রী। তিনি যে সেখানে গিয়ে পারফর্ম করেছেন এমন কোন ভিডিও পর্যন্ত কেউ প্রকাশ করতে পারেননি।

 

সূত্রঃ বাংলাদেশ প্রতিদিন