পাঁচবিবিতে অসুস্থ সাংবাদিক মজনুর জন্য সাহায্যের আবেদন

নিজস্ব প্রতিবেদক,জয়পুরহাট:
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের আটাপাড়ার বাসিন্দা মোশারফ হোসেন মজনু। ২৬ বছর ধরে সাংবাদিকতা করে অনেকের ভালবাসা পেয়েছেন আবার কার বিরাগ ভাজনও হয়েছেন।

বর্তমানে দৈনিক ইনকিলাব ও দিনকাল পত্রিকার উপজেলা প্রতিনিধি। তিনি ক্ষুরধার লিখনি দিয়ে সমাজের সমস্যা তুলে ধরতেন। অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। এখন তিনি নিজেই অসহায়। তার এই সংকটময় অবস্থায় সর্তীথরা তাকে ভুলে গেছেন। তাকে দেখতে কিংবা সাহায্যের হাতও বাড়াননি।

চিকিৎসকরা বলেছেন তার পিঠের একটি রক্তনালী চিকন হয়ে রক্ত সঞ্চালন কমে হওয়ার কারণে তিনি দীর্ঘদিন ধরে গা, হাত ও পায়ের ব্যাথায় ভুগছেন। বর্তমানে একটি পা অচল হয়ে পড়ায় তিনি শয্যাশায়ী। চলা ফেরা করতে পারছেন না।দেশে অনেক চিকিৎসার পরও তার অবস্থার উন্নতি হচ্ছেনা। পঙ্গু হবার উপক্রম।

চিকিৎসকরা তাকে দ্রুত ভারতের ব্যাঙ্গালুরুতে চিকিৎসার পরামর্শ দিয়েছেন।কিন্তু টাকার অভাবে তিনি উন্নত চিকৎসা করাতে পারছেন না।তিনি চিকিৎসার জন্য সমাজের বৃত্তবান, জনপ্রতিনিধি ও সরকারের কাছে সহযোগীতা কামনা করেছেন।

মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য। আপনার আমার একটু সাহায্য সহানুভুতি পেলে হয়তো অসহায় সাংবাদিক মোশারফ হোসেন মজনু ভাল হয়ে আমাদের মাঝে ফিরে আসতে পারেন। নয়তো তিনি চির জীবনের জন্য পঙ্গু হয়ে যেতে পারেন। তার সাথে যোগাযোগ করতে পারেন-০১৯৯৯৭২২৬৩৫ এই নম্বরে।
স/শ