পবার বড়গাছিতে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর যুবলীগের হামলা, মোটরসাইকেল ভাংচুর

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহীর পবার বড়গাছি ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের ওপর যুবলীগের কর্মী-সমর্থকরা হামলা চালিয়েছে।

সোমবার সন্ধ্যার দিকে স্বতন্ত্র প্রার্থী ও উপজেলা কৃষকলীগের সহ-সভাপতি মনজুর মোর্শেদ মুক্তির সমর্থকদের উপর হামলা করেন যুবলীগ নেতা এমদাদুল হকের কর্মীসমর্থকরা। এতে দীপ নামের একজন গুরুতর আহত হন। তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এছাড়াও হামলার সময় দ্বীপের মোটরসাইকেলটি ভাংচুর করা হয় বলে অভিযোগ করেছেন স্বতন্ত্র প্রার্থী মঞ্জুর মোর্শেদ মুক্তি। ‌

তিনি সিল্কসিটিনিউজকে অভিযোগ করে জানান, সোমবার সন্ধ্যায় তার কর্মী-সমর্থকদের নিয়ে শতাধিক মোটরসাইকেল নিয়ে নির্বাচনী প্রচারণা চালাতে থাকেন। এসময় বড়গাছী ইউনিয়ন যুবলীগের সভাপতি এমদাদুল হক-এর কর্মী-সমর্থকরা মনজুর মোর্শেদ মুক্তির মোটরসাইকেল শোডাউনের পেছন দিকে হামলা চালায়। হামলাকারীরা শোডাউনে অংশ নেওয়া দীপ নামের একজনকে পিটিয়ে গুরুতর আহত করে এ সময় তার মোটরসাইকেল ভাঙচুর করেন। পরে খবর পেয়ে মনজুর মোরশেদ এর কর্মী-সমর্থকরা দীপকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এদিকে এ ঘটনার পরে যুবলীগ নেতা এমদাদুল হক এর নেতৃত্বে চার কর্মী সমর্থকরা মনজুর মোরশেদ এর কর্মী-সমর্থকদের বাড়ি বাড়ি গিয়ে ভয়-ভীতি প্রদান করতে থাকেন বলেও অভিযোগ করেন স্বতন্ত্র প্রার্থী। এমনকি মনজুর মোর্শেদ এর সাঁটানো পোস্টার ব্যানার ছিঁড়ে ফেলতে শুরু করেন তারা। যুবলীগ নেতা এমদাদুল হক তার ছেলেকে আগামী ২৮ নভেম্বর হতে যাওয়া নির্বাচনে জেতার জন্য এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছেন বলেও অভিযোগ করেন মনজুর মোর্শেদ। তবে বিষয়টি নিয়ে কথা বলার জন্য যুবলীগ নেতা এমদাদুল হকের সঙ্গে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।