পত্নীতলায় স্বজন সমাবেশের উদ্যোগে ঈদ উপহার বিতরণ

পত্নীতলা প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় শনিবার যুগান্তর স্বজন সমাবেশের উদ্যোগে অসহায় ও দুঃস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বেলা ১১টায় উপজেলা সদর নজিপুর বাসষ্ট্যান্ড যুগান্তর কার্যালয় হতে ১শত অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে সেমাই, চিনি, দুধ ও পাঞ্জাবি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন স্বজন সমাবেশ পত্নীতলা উপজেলা শাখার উপদেষ্টা ও দৈনিক যুগান্তরের পত্নীতলা প্রতিনিধি আবু সাঈদ, সহ-সভাপতি হাসান শাহরিয়ার পল্লব, সাংগাঠনিক সম্পাদক আতাউর রহমান, সদস্য মাহফুজুল হক প্রমুখ।

উপজেলায় কর্মরত পত্রিকা হকারদের মাঝে ঈদ উপহার বিতরণ কালে সাংগাঠনিক সম্পাদক আতাউর রহমান বলেন, যে কোন দূর্যোগে যুগান্তর স্বজন সমাবেশ পত্নীতলা উপজেলা কমিটি সবসময় দরিদ্র ও প্রান্তিক মানুষের পাশে ছিলো এবং ভবিষ্যৎতেও থাকবে। করোনায় কর্মহীন মানুষের সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করে নেওয়ার জন্য স্বজন সমাবেশ ঈদ উপহার প্রদানের সিদ্ধান্ত গ্রহণ ও তাঁর বাস্তবায়ন করেছে।

সহ-সভাপতি হাসান শাহরিয়ার বলেন, স্বজন সমাবেশের লক্ষ্যই হলো জীবণ সংগ্রামে অসহায় ও প্রান্তিক মানুষের পাশে থেকে তাদের উৎসাহ ও সাহস যোগানো। যা অব্যাহত থাকবে। ঈদ উপহার নিয়ে করোনায় কর্মহীন মানুষের পাশে দাঁড়ানোর জন্য যুগান্তর প্রতিনিধি আবু সাঈদ স্বজন সমাবেশের সকল সদস্য ও ক্রীড়া সংগঠন মিলটন কে অসংখ্য ধন্যবাদ জানান। যে কোন দূর্যোগ ও আপদকালীন সময়ে যুগান্তর স্বজন সমাবেশ পীড়িত মানুষের পাশে থাকবে বলে তিনি জানান।