পত্নীতলায় মিম হত্যারকারীদের শাস্তির দাবিতে মানববন্ধন


পত্নীতলা (নওগাঁ) প্রতিনিধিঃ নওগাঁর নজিপুর ইসলামিয়া ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের রিসিপশনিস্ট তানিয়া আক্তার মিম (২০) হত্যাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় উপজেলার নজিপুর বাসস্ট্যান্ড গোলচত্বরে সচেতন নাগরিক সমাজের ব্যানারে এই কর্মসূচি পালন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন ধামইরহাট উপজেলা কৃষকলীগের সাধারন সম্পাদক জহুরুল ইসলাম, প্রভাষক মাহবুবুল আলম,আ’লীগ নেতা গোলাম মস্তোফা, নিহত মিমের মা শম্পা আক্তার, বাবা মিজানুর রহমান, চাচাতো ভাই মোতাব্বির রহমান, সহপার্টি সাদিয়া আক্তার, তুষার বাবু, রাজু আহমেদ। এসময় উপস্থিত ছিলেন সমাজ উন্নয়ন কর্মী ইউনুছার রহমান মাস্টার, সামিউন ইসলাম, আব্দুল হান্নান, ইমার খান,সুজন কুমার, শাওন কুমার, মামুন হোসেন, বিপ্লব কুমার প্রমূখ। মানববন্ধনে তানিয়া আক্তার মিম হত্যাকারীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে বিচারের মখোমুখি করার আহ্বান জানান বক্তারা।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রকিবুল অকতার জানান, অপরাধীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

উল্লেখ্য গত ১৮ নভেম্বর পত্নীতলার নজিপুরে ইসলামিয়া ক্লিনিক এন্ড ডিজিটাল ডায়গনস্টিক সেন্টারে কর্মরত রিসিপশনিস্ট তানিয়া আকতার মিমের লাশ উলঙ্গ অবস্থায় উদ্ধার করে পুলিশ। পরিবারের দাবি তাকে ধর্ষণ করে পরিকল্পিতভাবে হত্যা করে আত্মহত্যা বলে চালিয়ে চেয়ার চেষ্টা করছে ওই ক্লিনিকের মালিক নিজাম উদ্দিন বাবু। এ ঘটনায় ১০দিনেও কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

স/রি