পত্নীতলায় দূর্গাপূজা উপলক্ষে ২হাজার পরিবারের মাঝে খাবার সামগ্রী বিতরণ

পত্নীতলা প্রতিনিধি:

নওগাঁর পত্নীতলায় শারদীয় দূর্গা পূজা উপলক্ষে ২হাজার সনাতন ধর্মালম্বী পরিবারের মাঝে নারিকেল ও চিনি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় উপজেলার পাটিচড়া ইউনিয়নের পাটিআমলাই গ্রাম থেকে এই কার্যক্রমের উদ্বোধন করেন পাটিচড়া ইউনিয়ন আওয়ামীরীগের যুগ্ম সম্পাদক সবেদুল ইসলাস রনি।

এসময় সনাতন ধর্মালম্বী হতদরিদ্র পরিবারের মাঝে দু’টি করে নারিকেল ও আধা কেজি করে চিনি বিতরন করা হয়।পর্যায়ক্রমে দিনব্যাপি পাটিচড়া ইউনিয়নের কাশিপুর, বাগুড়িয়া, নাগরগোলা, পাটিআমলাই, ডেহানগরসহ বিভিন্ন গ্রামের প্রায় ২হাজার পরিবারের মাঝে পূজার শুভেচ্ছাসরূপ চিনি ও নারিকেল বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামীরীগের সাবেক ধর্মবিষয়ক সম্পাদক মিজানুর রহমান, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহিদ হোসেন, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মাসুদ রানা, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোস্তোফা, সাধারন সম্পাদক বিপ্লব, ইউনিয়ন যুবলীগের আহবায়ক ময়নুল হাসান, ইউনিয়ন শ্রমিক লীগ নেতা মনোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবু রায়হান, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক আরাফাত হোসেন পারভেজ, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওমর ফারুক, সাবেক সাধারণ সম্পাদক ওয়ারেস আলী, সাবেক ছাত্রলীগ নেতা মাহফুজ শাহ্ প্রমূখ।