পত্নীতলায় খেলার মাঠে কলেজ ভবন নির্মাণের প্রতিবাদে মানববন্ধন

পত্নীতলা  প্রতিনিধি: নওগাঁর পত্নীতলায় নজিপুর সরকারি কলেজের খেলার মাঠে ছয়তলা একাডেমিক ভবন নির্মাণের খবরে বিক্ষুব্ধ হয়ে উঠেছে এলাকাবাসী। দেশ থেকে দিন দিন যখন খেলার মাঠ ও ফাঁকা জায়গা বিলীন হতে চলেছে সে সময় কলেজ কর্ত্তৃপক্ষের এ ধরণের সিদ্ধান্তের তীব্র নিন্দা জানিয়েছেন এলাকারসচেতন মহল। কলেজ মাঠে ৬তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণের প্রতিবাদ এবং বিকল্প স্থানে ওই ভবন নির্মাণের দাবীতে কলেজের সাবেক ও বর্তমান শিক্ষার্থী এবং সচেতন নাগরিক সমাজ যৌথভাবে মঙ্গলবার সকাল ১০টায় কলেজ গেটে এক মানববন্ধন কর্মসূচী পালন করেন।

প্রায় ২ঘন্টা ব্যাপি চলামান মানববন্ধনে বক্তব্য রাখেন কলেজের সাবেক শিক্ষার্থী আবু সাঈদ, রুবেল হোসেন, সুজন কুমার, সামিউল ইসলাম সনি, কাজি তন্ময়, সোহানুর রহমান, সিফাত হোসেন, এমএ আউয়াল, মীর গোলাম সাকলাইন, আরমান আলী নাহিদ, সোহেল হোসেন, কৌশিক দাশ রানা, সোহেল হোসেন, আব্দুল কাদের, ইমার খান প্রমুখ।

বক্তারা খেলার মাঠ রক্ষা করে কলেজ ভবন নির্মাণের জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে আহ্বান জানান। খেলার মাঠে ভবন নির্মাণ বন্ধ না করা হলে পরবর্তীতে কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করে হুমকি দেন তারা। মানববন্ধন শেষে শিক্ষার্থীরা উপজেলা নির্বাহী অফিসার ও অধ্যক্ষ বরাবর স্মারকলিপি প্রদান করেন।

স/আ.মি