নৌকা ডুবিয়ে বিদ্রোহী প্রার্থীর সঙ্গে এমপি মুনসুরের ফটোশেসন

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমানের সঙ্গে বিজয়ী বিদ্রোহী প্রার্থীর তোলা ছবি নিয়ে চরম বিতর্কের সৃষ্টি হয়েছে। অভিযোগ উঠেছে, নৌকা ডুবিয়ে এমপি মুনসুর বিদ্রোহী প্রার্থীর সঙ্গে এখন ফটোশেসনে মেতে উঠেছেন।

বিজয়ী হয়ে রিয়াজুল ইসলাম কয়েক দিন আগে ফুলেল শুভেচ্ছা জানাতে যান নগরীর কাজিহাটায় এমপি ডা. মনসুর রহমানের বাসভবনে। এমপি ডা. মনসুর রহমান বিদ্রোহী বিজয়ী প্রার্থী রিয়াজুলের কাছ থেকে ফুলের তোড়া গ্রহণ করেন। একসঙ্গে তিনি ছবিও তোলেন।  দলীয় সিদ্ধান্ত অমান্যকারীর সঙ্গে এমপির ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

এদিকে বিদ্রোহী প্রার্থীর হাত থেকে ফুলের তোড়া গ্রহণ ও ঘনিষ্ঠভাবে ছবি তোলার বিষয়ে ক্ষোভ প্রকাশ করে দেলুয়াবাড়ি ইউনিয়নে পরাজিত নৌকার প্রার্থী আহসান হাবিব বলেন, সংসদ সদস্যের সঙ্গে বিদ্রোহী প্রার্থীর ছবি সামাজিকমাধ্যমে ছড়িয়ে পড়েছে। এতে আমরা লজ্জিত হচ্ছি। এতেই বোঝা যায়, বিদ্রোহী প্রার্থীর প্রতি এমপি সাহেবের সমর্থন ছিল। নৌকাকে হারাতে এমপি সাহেব প্রত্যক্ষ ভূমিকা রেখেছে। এ কারণে নেতাকর্মীরা ক্ষুদ্ধ।

এ বিষয়ে রিয়াজুল ইসলাম বলেন, আমি সারাজীবন আওয়ামী লীগের রাজনীতি করেছি। দলীয় মনোনয়ন না পেয়ে জনগণের চাপে স্বতন্ত্র প্রার্থী হতে বাধ্য হয়েছিলাম। জনগণ ভোট দিয়ে আমাকে নির্বাচিত করেছেন। এমপি সাহেব জনগণের রায়কে সম্মান দেখিয়ে আমাকে সহযোগীতার অঙ্গীকার করেছেন।

তিনি আরও বলেন, এমপির নতুন বছরের শুভেচ্ছা জানাতে তার বাসায় গিয়েছিলাম। লোকজন সেই ছবি তুলে ফেসবুকে দিয়েছে। এতে সমালোচনার কিছু নেই। আমি আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে ছিলাম, আছি এবং থাকব।

বিদ্রোহী প্রার্থীর সঙ্গে ছবি তুলে ফুলের তোড়া গ্রহণ প্রসঙ্গে রাজশাহী-৫ আসনের সংসদ সদস্য ডা. মনসুর রহমান বলেন, বিষয়টি ঠিক তেমন নয়। অনেকেই নববর্ষের শুভেচ্ছা জানাতে এসেছিলেন। তারাও এসেছে। আমি সংসদ সদস্য। কাউকে ফিরিয়ে দেওয়া যায় না।

স/আর

messenger sharing button
whatsapp sharing button