নৌকাকে বিজয়ী করতে কাকনহাট আ’লীগ ঐক্যবদ্ধ – আসাদ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী কাকনহাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আলহাজ্ব একেএম আতাউর রহমান খানের নির্বাচনী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে কাকনহাট বাজারে পৌর আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সভাপতিত্ব করেন কাকনহাট পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও কাকনহাট পৌর মেয়র আব্দুল মজিদ ও প্রধান অতিথি ছিলেন রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাঃ আসাদুজ্জামান আসাদ।

এসময় সমাবেশে ব্ক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম আসাদুজ্জামান, সাবেক প্রচার সম্পাদক ও গোদাগাড়ী পৌর মেয়র মনিরুল ইসলাম বাবু, জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ তাজবুল ইসলাম, তানোর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মুন্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী। আরোও বক্তব্য রাখেন পৌর আ’লীগ, কৃষকলীগ, মহিলা আ’লীগ নেতৃবৃন্দ।

এছাড়া সমাবেশে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ জাতীয় কমিটির সদস্য এবং কাকনহাট পৌরসভা মেয়র নির্বাচনের আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আলহাজ্ব মোঃ আতাউর রহমান খান, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি আলহাজ্ব বদরুজ্জামান রবু, এ্যাড. মোঃ মকবুল হোসেন খান, সাবেক সাংস্কৃতি সম্পাদক মোঃ ফেরদৌস আলী মাষ্টার, সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ মোখতার হোসেন, সাবেক দফতর সম্পাদক ফারুক হোসেন ডাবলু, সাবেক বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ও দেওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আক্তারুজ্জামান আখতার, সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা সিরাত উদ্দিন শাহীন, সাবেক উপ-দফতর সম্পাদক শরিফুল ইসলাম, গোদাগাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি বদিউজ্জামান, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আজম সেন্টু, রাজশাহী জেলা আওয়ামী লীগের জেলা আ’লীগে।

প্রধান অতিথির বক্তব্যে আসাদ বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কাকনহাট পৌরসভা নির্বাচনে নৌকা তুলে দিয়েছেন প্রবীণ আওয়ামী লীগ নেতা একেএম আতাউর রহমান খানের হাতে। তিনি যোগ্য মনে করেই তাঁর হাতে নৌকা তুলে দিয়েছেন। একন আমাদের কর্তব্য হলো মাননীয় প্রধানমন্ত্রীর দেওয়া নৌকাকে ঐক্যবদ্ধ থেকে বিজযী করা। তবেই বঙ্গবন্ধুর আদর্শ ও সম্মান রক্ষা হবে এবং দেশরতœ শেখ হাসিনার হাত শক্তিশালী হবে। কাকনহাটের প্রতিটি ওয়ার্ডের নেতাকর্মীদের স্বতঃফুর্তভাবে ভোট করে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। সাধারণ ভোটারদের আওয়ামী লীগের উন্নয়নের সুফল বলে এবং বুঝিয়ে ভোট নিতে হবে। এলাকার উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে এবং অন্যদেরও উৎসাহ দিতে হবে। নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে নৌকার জন্য কাজ করবে এই আশা রাখি। কাকনহাটের পৌর নির্বাচনে নৌকার বিজয় ঘটবে দলের নেতাকর্মীদের মাধ্যমে এই প্রত্যাশা রইল।

সমাবেশ পরিচালনা করেন কাকনহাট পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবির।

স/রি