নৃত্যশিল্পীকে রক্ত দিতে মধ্য রাতে হাসপাতালে ছুটে গেলেন বাপ্পি

সিল্কসিটি নিউজ ডেস্ক :

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত নৃত্যশিল্পীকে রক্ত দিয়ে মানবিকতার পরিচয় দিয়েছেন চিত্রনায়ক বাপ্পি চৌধুরী। গতকাল সোমবার দিবাগত রাতে রাজধানীর পঙ্গু হাসপাতালে গিয়ে ঝর্ণা নামের এক নৃত্যশিল্পীকে রক্ত দেন এই নায়ক।

এ বিষয়ে নৃত্যপরিচালক হাবিবুর রহমান বলেন, ‘নৃত্যশিল্পী দম্পতি রিপন ও ঝর্ণা ফ্রিল্যান্স শিল্পী হিসেবে দীর্ঘদিন ধরে কাজ করছেন। আমার সঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন তারা।

সোমবার মধ্য রাতে একটি শুটিং শেষ করে রিকশায় করে তারা বাসায় ফিরছিলেন। তখন পেছন থেকে ওই রিকশাকে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে গুরুতর আহত হন তারা দুজনই। এরপর পথচারীরা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।’

তিনি আরও বলেন, ‘দুর্ঘটনায় ঝর্ণার বাম পা ভেঙে যায় ও রগ ছিঁড়ে যায়। জরুরিভিত্তিতে তার অস্ত্রোপচারের জন্য রক্তের প্রয়োজন ছিল। আমিসহ আমার অনেক সহকর্মী বিষয়টি জানিয়ে ফেসবুকে পোস্ট দেই। এরপর বাপ্পি ভাই জানতে পেরে রাত ১টার দিকে হাসপাতালে ছুটে আসেন।

নি রক্ত দেওয়ার পরই ঝর্ণার অস্ত্রোপচার হয়। ঝর্ণা এখন আগের চেয়ে অনেকটা ভালো আছেন।’হাবিব জানান, ঝর্ণা পঙ্গু হাসপাতালে ভর্তি হলেও তার স্বামী ভর্তি আছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন। বর্তমানে তাদের দুজনের অবস্থাই স্থিতিশীল।

কৃতজ্ঞতা প্রকাশ করে হাবিব বলেন, ‘বাপ্পি ভাই একজন বড় তারকাই শুধু নয়, তিনি একজন বড় মনের মানুষও। আমরা নৃত্যশিল্পীরা তার কাছে ঋণী হয়ে রইলাম।’জানা গেছে, নৃত্যশিল্পী দম্পতিকে বাহী রিকশাকে ধাক্কা দেওয়া মাইক্রোবাসটি জব্দ ও এর চালককে আটক করেছে পুলিশ ।

সূত্র: আমাদের সময়