নুসরাত ভুল করেছেন, বললেন রাজ চক্রবর্তী

সিল্কসিটিনিউজ ডেস্ক:

টালিউড নায়িকা নুসরাত জাহান এখন নানা কারণে আলোচনায়। স্বামী নিখিলের সঙ্গে এখনও আনুষ্ঠানিক ছাড়াছাড়ি হয়নি। তবে দুজন আলাদা থাকছেন দীর্ঘদিন ধরে।

নিখিলের বিরুদ্ধে বেশ কিছু অভিযোগ তুলে নুসরাত দাবি করেছেন, তিনি তাকে বিয়েই করেননি, একসঙ্গে থেকেছেন মাত্র। এমতাবস্থায় তাকে ডিভোর্স দেওয়ার কোনো যুক্তি নেই।

অথচ লোকসভায় নুসরাত যে শপথ করেছেন, সেখানে নিখিলকে বিয়ে করার কথা উল্লেখ করেছেন।

এদিকে নুসরাত টালিউড নায়ক যশের সঙ্গে প্রেম করে বেড়াচ্ছেন বলে টালিউডপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে। আবার তার বেবিবাম্পের ছবিও নেটদুনিয়ায় তোলপাড় সৃষ্টি করেছে। এসব নিয়ে কদিন ধরেই সমালোচনার মুখে নুসরাত।

এবার নুসরাতকাণ্ডে মুখ খুলেছেন পশ্চিমবঙ্গের আরেক জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলির স্বামী রাজ চক্রবর্তী।

হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, ব্যারাকপুর থেকে নবনির্বাচিত বিধায়ক পরিচালক রাজ চক্রবর্তী নুসরাতের সঙ্গে দীর্ঘদিন কাজ করেছেন। এখন একই দলের হয়ে রাজনীতি করছেন।

রাজকে নুসরাতের বিষয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘নুসরাত খুব বুদ্ধিমান মেয়ে। আমার তো ওকে ইন্ডাস্ট্রির সবচেয়ে বুদ্ধিমান বলেই মনে হতো। কিন্তু ও যখন ওই কথাগুলো বলেছে, প্রেজেন্স অফ মাইন্ডে হয়তো ভুল হয়ে গেছে। আমার বিশ্বাস— কোনটা কোথায় বলা উচিত, সেটি ও খুব ভালো করে জানে। ও একজন সংসদ সদস্য, একটি দলের প্রতিনিধিত্ব করে। আমার বিশ্বাস— ও ভবিষ্যতে নিজেকে সংশোধন করবে। যদিও এটি সম্পূর্ণ ওর ব্যক্তিগত বিষয়।’

সংসদে শপথবাক্য পাঠের সময় নিজের নামের সঙ্গে নুসরাত জুড়ে দিয়েছিলেন স্বামী নিখিলের পদবি। কিন্তু সবাইকে চমকে দিয়ে কয়েক দিন আগে অন্তঃসত্ত্বা নুসরাত জানান, নিখিলের সঙ্গে তার বিয়েই হয়নি। তারা লিভ টুগেটার সম্পর্কে ছিলেন। এর পরেই শুরু হয় নতুন বিতর্ক। নুসরাতের বিপক্ষ দল বিজেপি এ কথা লুফে নিয়েছে।

দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেছিলেন নুসরাত জাহান।