নুসরাতের বিরুদ্ধে তদন্ত করতে স্পিকারকে চিঠি

সিল্কসিটিনিউজ ডেস্ক:

বৈবাহিক জীবন নিয়ে সংসদে ভুল তথ্য দেওয়ার অভিযোগে জনপ্রিয় অভিনেত্রী তৃণমূল এমপি নুসরাত জাহানের বিরুদ্ধে তদন্ত করতে স্পিকারকে চিঠি দিয়েছেন বিজেপির এক নেতা।

গত ১৯ জুন লোকসভার অধ্যক্ষ ওম বিড়লাকে চিঠিটি লেখেন উত্তরপ্রদেশের বদায়ুনের বিজেপির এমপি সঙ্ঘমিত্রা মৌর্য। খবর টাইমস অব ইন্ডিয়া।

সঙ্ঘমিত্রার অভিযোগ, নিজের বৈবাহিক জীবন নিয়ে সংসদে ভুল তথ্য প্রদান করেছেন নুসরাত। তাই বসিরহাটের এমপির বিরুদ্ধে এথিকস কমিটির তদন্ত হোক।

প্রসঙ্গত, লোকসভার প্রোফাইলে নুসরাতের স্বামী হিসেবে নিখিল জৈনের নাম উল্লেখ করা রয়েছে। তবে সম্প্রতি অভিনেত্রী দাবি করেন, তিনি নিখিলকে বিয়ে করেননি। এ নিয়ে সব মহলেই জলঘোলা হয়। বিতর্ক রাজনৈতিক অঙ্গনেও ছড়িয়ে পড়ে।

সঙ্ঘমিত্রা লোকসভার অধ্যক্ষকে লেখেন— ‘শপথগ্রহণের সময় নিজের নাম নুসরাত জাহান রুহি জৈন বলে উল্লেখ করেছিলেন তৃণমূল এমপি নুসরাত। তবে কয়েক দিন আগে নিজের বৈবাহিক জীবন নিয়ে যে মন্তব্য তিনি করেছেন, তার সঙ্গে প্রোফাইলের তথ্য মিলছে না।’

বিজেপি এমপির দাবি, ব্যক্তিগত জীবনে নুসরাত কী করছেন, তা নিয়ে কেউ নাক গলাচ্ছে না। তবে বৈবাহিক জীবন সম্পর্কে তার সাম্প্রতিক মন্তব্য ইঙ্গিত করছে যে, লোকসভায় তিনি ভুয়া তথ্য পেশ করেছিলেন। এটি অনৈতিক ও বেআইনি।

facebook sharing button
messenger sharing button