নিয়ামতপুরে রাস্তা বন্ধের প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত

নিয়ামতপুর (নওগাঁ) প্রতিনিধি:

নওগাঁর নিয়ামতপুরে উপজেলায় বাড়ীর চলাচলের রাস্তা বন্ধ করে প্রতিবেশী। প্রতিবাদ করায় প্রতিপক্ষের হামলায় স্বামী-স্ত্রী আহত হয়েছে। স্ত্রীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা যায়, ৩০ এপ্রিল শুক্রবার বেলা ১০টায় উপজেলার ভাবিচা ইউনিয়নের শাহলালপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে ইসাহাক আলীর বাড়ীর বাড়ী যাওয়ার রাস্তা প্রতিবেশী মৃত- হযরতুল্লাহর ছেলে লুৎফর রহমান বন্ধ করে দেয়। ইসাহাক আলী বাধা দিতে গেলে লুৎফর রহমান ও তার দুই ছেলে বেলাল ও হেলাল আকস্মিক দেশীয় অস্ত্র বাঁশ, কোদাল, হাসুয়া নিয়ে হামলা চালালে ইসাহাক আলী মাটিতে লুটিয়ে পড়ে। ইসাহাক আলীকে রক্ষা করতে স্ত্রী নাদিরা বেগম এগিয়ে আসলে তাকেও বাঁশ দিয়ে মাথায় আঘাত করলে তার মাথা ফেটে যায়। মারাত্মক অবস্থায় তাকে উদ্ধার করে নিয়ামতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ইসাহাক আলীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়।

এ বিষয়ে আহত নাদিরা বেগম বলেন, আমার স্বামীরা চার ভাই। আমার স্বামী দুই ভাইয়ের বাড়ীর অংশ ক্রয় করে এবং লুৎফর রহমান এক ভাইয়ের অংশ ক্রয় করে। আমাদের চার ভাগের তিন ভাগ হওয়া সত্ত্বেও লুৎফর রহমান আমাদের উপর বিভিন্ন সময় অত্যাচার করে। আমাদের সন্তানরা বাইরে থাকায় তারা এ সুযোগ নেয়। ইতি মধ্যে ২০২০ সালের ১৪ জুন থানার প্রতিনিধিরা গিয়ে সালিসের মাধ্যমে বাড়ী যাওয়ার তিন ফিট রাস্তা বের করে দেয়। কিন্তু সেই রাস্তা তারা আবারও জোরপূর্বক বন্ধ করে দেয়।

এ বিষয়ে নিয়ামতপুর থানার অফিসার ইন চার্জ হুমায়ন কবির বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/জে