নিয়ামতপুরে আইডিইবি’র কমিটি গঠন

নিয়ামতপুর প্রতিনিধি:

নওগাঁর নিয়ামতপুরে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশ (আইডিইবি) নিয়ামতপুর উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (৩ আগস্ট) বেলা ৪টায় উপজেলা পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবনের হল রুমে এক আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়।

আইডিইবি নিয়ামতপুর উপজেলা শাখার সভাপতি ও উপ-সহকারী প্রকৌশলী (এলজিইডি) নিয়ামতপুর ইঞ্জিনিয়ার বজলুর রশীদের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহমেদ।
আইডিইবি নিয়ামতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক (উপ-সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) একরামুল বারীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আইডিইবি নওগাঁ জেলা শাখার সভাপতি মো. নাজমুল আলম।

আলোচনা শেষে আইডিইবি নওগাঁ জেলা শাখার সভাপতি মো. নাজমুল আলম ইঞ্জিনিয়ার বজলুর রশীদকে (উপ-সহকারী প্রকৌশলী, এলজিইডি) সভাপতি ও একরামুল বারীকে ( উপ-সহকারী প্রকৌশলী শিক্ষা প্রকৌশল অধিদপ্তর) সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৭ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহ-সভাপতি মো. তরিকুল ইসলাম (উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা), সাংগঠনিক সম্পাদক মো. মাহমুদুল হাসান (উপ-সহকারী প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর), অর্থ সম্পাদক মো. রিপন আলী সরকার (উপ-সহকারী প্রকৌশলী, এলজিইডি) সহযোগী সদস্য মো. মোর্শেদ (কার্য-সহকারী, প্রকল্প বাস্তবায়ন অফিস) ও মোহাম্মাদ আলী (উপ-সহকারী প্রকৌশলী, বিএমডিএ)।

জি/আর