নিয়ামতপুরে অসহায় মানুষের পাশে দাঁড়ালো “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন”।

প্রেস বিজ্ঞপ্তিঃ

করোনার নিষ্ঠুরতায় পৃথিবী যখন অসুস্থ, থমকে যাচ্ছে সকল কর্মযজ্ঞ, তখন কর্মহীন হয়ে পড়ছে মানুষ। যার ফলে অনাহারে-অর্ধাহারে মানবেতর দিন কাটাচ্ছে দেশের নিন্মবিত্ত,মধ্যবিত্তের কর্মহীন মানুষেরা।ঠিক সেই সময় মানবতার ফেরি নিয়ে দেশের আনাচেকানাচে ত্রাণ উপহার নিয়ে ছুটে বেড়াচ্ছে “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন”।

তার’ই ধারাবাহিকতায় গত ১৭ মে রবিবার নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার ১৪ টি গ্রামের ৫৫ টি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে ” মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন”। নিয়ামতপুর উপজেলার “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন” এর সেচ্ছাসেবকগণ বাহাদুরপুর ও শ্রীমন্তপুর ইউনিয়ন এর ১৪ টি গ্রামের ৫৫ টি পরিবারের বাড়ি বাড়ি গিয়ে উপহার সামগ্রী পৌঁছে দেন।

নিয়ামতপুর উপজেলায় ত্রাণ সামগ্রী পৌঁছে দিতে সেচ্ছাসেবক হিসেবে কাজ করেন, আপেল মাহমুদ অপু, আরেফিন রলিফ, মোঃ নাজমুল হক,তানভীর ইসলাম এবংএলাকাভিত্তিক সহযোগী হিসেবে কাজ করেন, আনারুল ইসলাম, জামাল হোসেন, নাসিম উদ্দীন টুটুল, সবুজ কুমার এবং বাপ্পি।

সেচ্ছাসেবক ও সার্বিকভাবে দায়িত্ব পালন করেন আপেল মাহমুদ অপু জানান “মানুষ মানুষের জন্য ফাউন্ডেশন” একটি আমেরিকান ভিত্তিক বাংলাদেশী সংগঠন। যার প্রতিষ্টাতা ও সভাপতি ড. চন্দ্রনাথ। বর্তমানে তিনি আমেরিকার হিটাচি ম্যানুফ্যাকচারিং এর রিসার্চার হিসেবে কর্মরত আছেন।

বাংলাদেশের শিক্ষা, চিকিৎসা ও বিভিন্ন দুর্যোগকালীন সময়ে ত্রাণ বিতরণের মাধ্যমে সংগঠনটি সারাদেশ ব্যাপি ব্যাপক সুনাম অর্জন করে।

স/স্ব