সোমবার , ৯ মে ২০২২ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিষিদ্ধ ইনজেকশন নিয়ে বিশ্বকাপ সেমিফাইনালে খেলেছেন রিজওয়ান!

Paris
মে ৯, ২০২২ ৭:৫৭ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

গত টি-টোয়েন্টি বিশ্বকাপের সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচের আগে হাসপাতালে ভর্তি ছিলেন পাকিস্তানের উইকেটরক্ষক-ব্যাটার মোহাম্মদ রিজওয়ান। বুকের ব্যাথায় তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসা নিতে হয়েছিল। কিন্তু ম্যাচ খেলতে অস্থির হয়ে পড়েছিলেন রিজওয়ান। যে কারণে মাঠে নামার আগে ড্রেসিংরুমে তাকে এমন একটি ইনজেকশন নিতে হয়েছিল, যেটা আইসিসি কর্তৃক নিষিদ্ধ!

বিশ্বকাপের ছয় মাস পর রিজওয়ানের ইনজেকশন নেয়ার ঘটনা ফাঁস করলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) নাজিব সোমরো।

পিসিবির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে রিজওয়ানের সঙ্গে বিশ্বকাপের স্মৃতি রোমন্থন করতে গিয়ে নাজিব বলেন, ‘তুমি শ্বাস নিতে পারছিলেন না এবং তোমাকে সুস্থ করতে ইনজেকশন দিতে আইসিসি থেকে অনুমতি নিতে হয়েছিলো আমাকে। এটা সাধারণত ক্রীড়াবিদদের জন্য নিষিদ্ধ, কিন্তু কোন বিকল্প ছিল না। ইনজেকশন দিতে আইসিসির সম্মতি নিতে হয়েছিল আমাকে। ‘

গত ৩ নভেম্বর অস্ট্রেলিয়ার বিপক্ষে সেমিফাইনাল ম্যাচের আগে হাসপাতালে ছিলেন রিজওয়ান। সুস্থ হয়ে হাসপাতাল ছেড়ে পরের দিন সেমিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে তিনি ৬৭ রানের নান্দনিক ইনিংস খেলেছিলেন। তবে ম্যাচটি ৫ উইকেটে হেরে বিশ্বকাপ থেকে বিদায় নিয়েছিল পাকিস্তান।  সেমিফাইনাল থেকে দল বিদায় নিলেও পুরো আসরে ব্যাট হাতে দারুণ ছন্দে ছিলেন রিজওয়ান। ৬ ম্যাচে ৩ হাফ-সেঞ্চুরিতে করেছিলেন ২৮১ রান। যা টুর্নামেন্টে তৃতীয় সর্বোচ্চ।

 

সূত্রঃ কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা