নির্বাচনী প্রচারণায় হিরো আলম, সেলফি তুলতে ব্যস্ত ভক্তরা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

‘ওই যে হিরো আলম।’ নন্দীগ্রাম পৌর শহরে এ বাক্যটি ভেসে আসে। সঙ্গে সঙ্গে স্রোতের মতো অসংখ্য মানুষ ছুটে যান তার কাছে। পাঞ্জাবি পরিহিত আলোচিত হিরো আলমকে ঘিরে ধরেন অসংখ্য ভক্ত।

প্রতীক বরাদ্দের পর শুক্রবার (২০ জানুয়ারি) সন্ধ্যায় বগুড়া-৪ আসনের উপনির্বাচনে নন্দীগ্রামে গণসংযোগ করতে গেলে এমন দৃশ্য চোখে পড়ে। এ সময় পৌর শহরের বিভিন্ন দোকানে হিরো আলমকে ‘একতারা’ প্রতীকে ভোট চেয়ে দোয়া কামনা করেন।

সরেজমিনে দেখা যায়, বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে নির্বাচনী প্রচারণায় নেমেছেন আশরাফুল আলম ওরফে হিরো আলম। হিরো আলম তার একতারা প্রতীকের লিফলেট নিয়ে পায়ে হেটে গণসংযোগ করতে থাকেন। প্রচারণার সময় হিরো আলম ভোটারদের সঙ্গে কুশল বিনিময়ের পর একতারা প্রতীকে ভোট চান। নির্বাচনে জয়ী হলে সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন। এ সময় এলাকার নারী-পুরুষরা তাকে দেখার জন্য ছুটে যান। তার সঙ্গে সেলফি তোলার জন্য অসংখ্য ভক্ত ও তরুণ ভোটারদের লাইন ধরে থাকতে দেখা যায়।

হিরো আলম বলেন, ‘প্রচারণার সময় ভোটাররা এবার আমাকে ভোট দিতে চেয়েছেন। আমি ব্যাপক সাড়া পাচ্ছি। বুঝতে পারলাম মানুষ আমাকে কতটা ভালবাসে। ২০১৮ সালে আমি প্রথম ভোটে দাঁড়িয়েছিলাম, তখন এতো মানুষের সাড়া পাইনি। আমার বিশ্বাস, ভোটাররা এবার আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবেন।’

আগামী ১ ফেব্রুয়ারি বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে ইভিএমে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

সূত্র: কালের কণ্ঠ