শুক্রবার , ১৩ সেপ্টেম্বর ২০২৪ | ১৪ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিয়ামতপুরে পর্নোগ্রাফি মামলায় যুবক গ্রেপ্তার

Paris
সেপ্টেম্বর ১৩, ২০২৪ ৫:২০ অপরাহ্ণ

নিয়ামতপুর প্রতিনিধি:
নিয়ামতপুরে নারীর নগ্ন ছবি মোবাইলে ধারন করার অভিযোগে সবুজ আক্তার মামুন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে নিয়ামতপুর থানা পুলিশ। এ ঘটনায় নিয়ামতপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
গত বৃহস্পতিবার (১২সেপ্টম্বর) দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে নিজ বাড়ি থেকে থানা পুলিশ ওই যুবককে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত সবুজ আক্তার মামুন নওগাঁর নিয়ামতপুর উপজেলার বালাতৈড় গ্রামের আব্দুর রহিমের ছেলে।
মামলা তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক চাঁদ আলী ও এজাহার সূত্রে জানা যায়- গ্রেপ্তারকৃত সবুজ আক্তার মামুন আর বাদীর বাড়ি পাশাপাশি এবং প্রতিবেশী। তাদের মধ্যে দীর্ঘদিন থেকে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে শত্রুতা মূলক আচরণ করে আসছে। বাদীর শরীরে চুলকানি হলে শরীরে ঔষধ ব্যবহারের সময় ওত পেতে থাকা সবুজ মোবাইলে ছবি ধারন করে। এর পর থেকে তাকে বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি ধামকী দেয়।
বাদীর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, সবুজ আক্তার মামুন তার নিজের ফোনে ছবি উঠায়ে আমার ফোনে পার করে দেয় এবং বলে এই ছবি আমার বাবা-মা, ছেলের কাছে দিবে। তখন তাকে অনুরোধ করলে আমাকে অনৈতিক প্রস্তাব দেয়। উপায় না পেয়ে থানা পুলিশের সহযোগিতা নিই।
নিয়ামতপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আল মাহমুদ জানান, ভুক্তভোগী নারীর এজাহার মূলে পর্নোগ্রাফি আইনে থানায় মামলা হয় এবং মামলা নং ২/১১৭। শুক্রবার সকালে বিজ্ঞ আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

সর্বশেষ - রাজশাহীর খবর