নিজের গাড়ির নিচে পড়ে নিহত চালক

সিল্কসিটি নিউজ ডেস্ক:

যে গাড়িটি চালিয়ে তিনবেলা অন্নের জোগান দিতেন মো. মুসলিম উদ্দীন (৫২), সেই গাড়িটিই তার প্রাণ কেড়ে নেবে কে জানতো। বৃহস্পতিবার (১৯ মে) রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নিজামপুর কলেজ এলাকায় নিজের গাড়ির নিচে চাপা পড়ে মারা যান চালক মো. মুসলিম উদ্দীন।

নিহত মুসলিম জামালপুর সদর থানার বানিয়াবাজার এলাকার মৃত নজু শেখের ছেলে। দুর্ঘটনাকবলিত গাড়িটি সরানো সম্ভব না হওয়ায় মহাসড়কের ঢাকামুখী লেনে ২০০ মিটার অংশে গাড়ি চলাচল বন্ধ হয়ে যায়।

প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার রাতে কারখানার ভারি যন্ত্রপাতি নিয়ে চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল ট্রাকটি। মধ্যরাতে নিজামপুর কলেজ এলাকায় চালক নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক বিভাজকের সঙ্গে ধাক্কা দেয়। এ সময় ট্রাকটি উল্টে যায়। চালক জীবন বাঁচাতে দরজা দিয়ে লাফ দিয়ে বের হওয়ার চেষ্টা করলে নিজের গাড়ির নিচেই চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

এ বিষয়ে কুমিরা হাইওয়ে পুলিশ ফাঁড়ির এএসআই মো. মাহবুব আলম বলেন, দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে ফায়ার সার্ভিস কর্মীদের সহায়তায় নিহত চালকের লাশ উদ্ধার করেছি। যানজট নিরসনে বিকল্প সড়কের ব্যবস্থা করা হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ তার পরিবারের কাছে বুঝিয়ে দেওয়ার ব্যবস্থা করা হয়েছে।

সূত্র: যুগান্তর