শনিবার , ২৮ সেপ্টেম্বর ২০২৪ | ১৩ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নিউক্যাসলের মাঠে পয়েন্ট হারাল ম্যানসিটি

Paris
সেপ্টেম্বর ২৮, ২০২৪ ৮:০৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

এক দিন আগেই দলের অন্যতম সেরা তারকা রোদ্রির পুরো মৌসুম শেষের দুঃসংবাদ আসে ম্যানচেস্টার সিটি শিবিরে। পরদিনই মাঠের খেলাতেও ধাক্কা খেয়েছে পেপ গার্দিওলার দল। নিউক্যাসল ইউনাইটেডের মাঠ থেকে জিতে ফিরতে পারেনি চ্যাম্পিয়নরা। ১-১ গোলের সমতায় শেষ হয়েছে ম্যাচ।

লিগে ষষ্ঠ ম্যাচেই টানা দুটিতে পয়েন্ট হারাল সিটি।
প্রতিপক্ষের মাঠে অবশ্য শুরুটা সেরা ছন্দেই করেছিল সিটিজেনরা। নিউক্যাসলকে চাপে ফেলে দেয় টানা কয়েকটি আক্রমণে। ফলে ৩৫ মিনিটে এগিয়েও যায় সিটি।

গ্রিয়েলিশের পাসে জাল খুঁজে নেন ডিফেন্ডার জোকো ভার্দিওল। তবে ৫৮ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিউক্যাসলকে সমতায় ফেরান অ্যান্তোনি গর্ডন। ফ্রেঞ্চ লিগে জয়ের ধারায় পিএসজি। রেনেঁকে হারিয়ে ৩-১ ব্যবধানে।

জোড়া গোল করেছেন র্ব্যাডি বারকোলা। ৬ ম্যাচে ১৬ পয়েন্টে শীর্ষে পিএসজি।

আগামীকাল মাদ্রিদ ডার্বিতে মুখোমুখি একই শহরের দুই ক্লাব রিয়াল মাদ্রিদ ও অ্যাতলেতিকো মাদ্রিদ। মৌসুমের শুরুতেই কঠিন লড়াইয়ে নামছে এই দুই ক্লাব। ওয়ান্দা মেট্রোপলিটনে অবশ্য রিয়ালের সাম্প্রতিক পরিসংখ্যান মোটেও ভালো না।

অ্যাতলেতিকোর মাঠে সবশেষ পাঁচ ম্যাচে জিতেছে স্রেফ একটি। সেই সঙ্গে কিলিয়ান এমবাপ্পেকে এমন ম্যাচে না পাওয়ায় বাকিদের জন্য চ্যালেঞ্জ থাকছেই। দলটির ইতালিয়ান কোচ কার্লো আনচেলোত্তিও বলছেন তেমনটাই, ‘কঠিন এক প্রতিপক্ষের বিপক্ষে আমরা খেলতে নামছি। ভালো লড়াই ও উপভোগ্য ম্যাচ হবে এটি। দর্শকরা অনেক গোল দেখতে পাবেন কারণ দুই দলের অনেক তারকা খেলোয়াড় রয়েছে।’

এমবাপ্পে না থাকায় ৪-২-৩-১ ফর্মেশনে একাদশ সাজাবেন আনচেলোত্তি। সে ক্ষেত্রে শুরু থেকেই খেলবেন লুকা মডরিচ। চোট কাটিয়ে এই ম্যাচ দিয়েই ফিরছেন ফরাসি মিডফিল্ডার এদোয়ার্দো কামাভিঙ্গা।

 

সূত্র: কালের কণ্ঠ

সর্বশেষ - খেলা