নারী ইউপি সদস্যকে প্রকাশ্যে মারধর করলেন উপজেলা চেয়ারম্যান!

 

সিল্কসিটিনিউজ ডেস্ক:

খুলনার তেরখাদায় উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলামের বিরুদ্ধে নারী ইউপি সদস্যকে মারধরের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী নারী ইউপি সদস্য দোলেনা খানম বিভিন্ন সরকারি দপ্তরে অভিযোগ করেছেন।

তেরখাদার ছাগলাদাহ ইউনিয়নে প্যানেল চেয়ারম্যান মনোনয়ন নিয়ে বিতর্কের জেরে এ ঘটনা ঘটেছে। জানা যায়, ছাগলাদাহ ইউনিয়নের চেয়ারম্যান দীন ইসলাম হত্যা মামলার সাজাপ্রাপ্ত আসামি হওয়ায় প্যানেল চেয়ারম্যান-১ ওই ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন।

দোলেনা খানম জানান, মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলা পরিষদে কাজ শেষে ফিরে আসার সময় উপজেলা চেয়ারম্যান পিছন থেকে ডেকে দাঁড় করান। তারপর প্রকাশ্যে কানের ওপর থাপ্পড় ও গায়ে লাথি মারেন। আশেপাশে লোকজন ঠেকাতে গেলে তিনি চিৎকার করে বলেন, আমার নামে কেস করিস, এত বড় সাহস!

মারধরের ঘটনায় কানে প্রচণ্ড আঘাত পেয়ে চিকিৎসকের কাছে চিকিৎসা নিয়েছেন বলে জানান এই ইউপি সদস্য।

দোলেনা খানম প্যানেল চেয়ারম্যান হিসেবে দীর্ঘদিন ছাগলাদাহ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। কিন্তু ৫ সেপ্টেম্বর ইউএনও কার্যালয়ে ভোটাভুটির মাধ্যমে অপর ইউপি সদস্য মো. উজ্জল শেখকে প্যানেল চেয়ারম্যানের দায়িত্ব দেওয়া হয়।

এদিকে উপজেলা চেয়ারম্যান শহিদুল ইসলাম বলেন, নারী ইউপি সদস্য দোলেনা খানম ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নির্বাচনের ঘটনায় জেলা প্রশাসক, ইউএনও এবং আমাকে আসামি করে আদালতে মামলা করেছেন। ভোটাভুটির মাধ্যমে ওই ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নির্বাচন হলেও আমাদের অন্যায়ভাবে হেনস্তা করা হচ্ছে। উপজেলা পরিষদের সামনে তাকে (দোলেনা) ডেকে এ বিষয়ে প্রশ্ন করা হয়েছে। কিন্তু মারধরের ঘটনা ঘটেনি। আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দেওয়া হচ্ছে।সূত্র: বাংলানিউজ