নানা বাড়ি বাগাতিপাড়া থেকে ঢাকা যাওয়া হলোনা শিশু আয়রা’র

বাগাতিপাড়া প্রতিনিধিঃ

নানার বাড়ি বাগাতিপাড়া থেকে জীবনের প্রথমে মা-বাবার সঙ্গে ঢাকা যাওয়া হলো না চার মাসের শিশু আয়রা মনির। আজ বুধবার ভোরে বড়াইগ্রামের বনপাড়া-হাটিকুমুড় মহাসড়কে রেজুর মোড়ে দুই প্রাইভেট কারের মুখোমুখি সংঘর্ষে সে মারা যায়।

এ দূর্ঘটনায় আয়রার মা-বাবসহ একই পরিবারেরর তিনজনসহ মোট পাঁচজন আহত হয়েছেন। নিহত আয়রা রাজশাহী জেলার বাঘা উপজেলার মনি গ্রামের বাসিন্দা আকিজ গ্রুপের কর্মকর্তা আতিকুর রহমান সুজনের মেয়ে। তবে তারা বাগাতিপাড়ার শ্বশুরবাড়ি থেকে আয়রার বাবা তার ঢাকায় কর্মস্থলে ফিরছিলেন।

আয়রার নানা নাসির উদ্দিন জানান, বুধবার বৃষ্টিমুখর সকালে তার মেয়ে-জামাই শিশু কন্যা আয়রাকে সাথে নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওনা হয়। পথে রেজুর মোড়ে তারা দূর্ঘটনার শিকার হয়ে আয়রা মণি মারা যায়। এতে তার মেয়ে-জামাই ও গৃহপরিচারিকা আহত হয়।

বনপাড়া হাইওয়ে থানার উপ-পরিদর্শক আব্দুল্লাহিল বাকি জানান, বুধবার (৬মে) ভোরে রেজুর মোড় এলাকায় বাগাতিপাড়া থেকে ঢাকাগামী প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ৯ ১৭-২৭১৪) সঙ্গে ঢাকা থেকে ঈশ্বরদীগামী অপর প্রাইভেট কারের (ঢাকা মেট্রো গ ১২-৮২২৩) মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে ঢাকাগামী প্রাইভেট কারের যাত্রী শিশু আয়রা মণি ঘটনাস্থলেই নিহত ও দুই চালকসহ পাঁচজন আহত হন।

পরে খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও বনপাড়া ফায়ার সার্ভিস টিম আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

স/অ