দলীয় নেতাকর্মীদের কর্মসূচিতে অংশগ্রহণের আহ্বান

নানা কর্মসূচিতে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন করবে রাজশাহী জেলা আ.লীগ

নিজস্ব প্রতিবেদক:

নানা কর্মসূচির মধ্য দিয়ে আগামী বুধবার (২৮ সেপ্টেম্বর) আওয়ামী লীগ সভাপতি ও বাংলাদেশের প্রধানমন্ত্রী  শেখ হাসিনার ৭৫তম জন্মদিন পালন করবে রাজশাহী জেলা আওয়ামী লীগ। ওই দিন  সকাল ১০ টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে এসব কর্মসূচিতে জেলার নেতৃবৃন্দসহ সর্বস্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও আওয়ামী লীগের সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মী-সমর্থকবৃন্দকে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে যথা সময়ে উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে।

রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অনিল কুমার সরকার ও সাধারণ সম্পাদ আব্দুল ওয়াদুদ দারা দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে এই আহ্বান জানান। গত শনিবার (২৪ সেপ্টেম্বর) জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক প্রদ্যুৎ কুমার সরকার স্বাক্ষরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়-  আগামী বুধবার (২৮ সেপ্টেম্বর) বাংলাদেশ আওয়ামী লীগের মাননীয় সভাপতি বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম জন্মবার্ষিকী। বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের পক্ষে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের দিবসটি পালনের জন্য জেলা/মহানগর ও উপজেলা এবং থানা পর্যায়ে আনন্দ র‍্যালি, শোভাযাত্রাসহ দেশের সকল মসজিদে দোয়া ও মিলাদ মাহফিল এবং মন্দির, প্যাগোডা, গীর্জাসহ বিভিন্ন ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনা সভা আয়োজনের সাংগঠনিক নির্দেশনা প্রদান করেছেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়- বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের এই নির্দেশনা মোতাবেক বঙ্গবন্ধুকন্যা জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৫তম শুভ জন্মবার্ষিকী পালন উপলক্ষে বুধবার সকাল ১০টায় টায় জেলা আওয়ামী লীগের আয়োজনে এসব কর্মসূচি পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে। উক্ত কর্মসূচি সফলভাবে সম্পন্ন করতে জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সর্বস্তরের আওয়ামী লীগ নেতৃবৃন্দ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতা-কর্মী এবং সমর্থকবৃন্দকে রাজশাহী জেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে উপস্থিত থাকার আহবান জানিয়েছেন রাজশাহী জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা অনিল কুমার সরকার এবং সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্জ্ব মো. আব্দুল ওয়াদুদ দারা।

সংবাদ বিজ্ঞপ্তিতে জেলার দপ্তর সম্পাদক আরও জানান, এসব কর্মসূচি মোতাবেক জেলাধীন সকল উপজেলার সকল সাংগঠনিক স্তরে আওয়ামী লীগের সকল নেতা-কর্মী-সমর্থকবৃন্দ এবং আওয়ামী লীগের সকল সহযোগী ও ভাতৃপ্রতীম সংগঠনের নেতৃবৃন্দ সহযোগে শেখ হাসিনা’র শুভ জন্মদিন পালন করার জন্য আদিষ্ট হয়ে অনুরোধ জানানো হচ্যাছে। সংবাদ বিজ্ঞপ্তিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়েছে।

এএইচ/এস