সোমবার , ৪ ডিসেম্বর ২০১৭ | ১৪ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

নাটোরে ছাত্রলীগের সম্পাদক গুলিবিদ্ধ: প্রতিবাদে আ’লীগের মিছিল

Paris
ডিসেম্বর ৪, ২০১৭ ৬:০০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, নাটোর:
নাটোরে ছাত্রলীগ কর্মীদের সাথে বিএনপি নেতা-কর্মীদের সংঘর্ষে ছাত্রলীগের সম্পাদক সহ দুইজন গুলিবিদ্ধর ঘটনায় বিক্ষোভ মিছিল সমাবেশ করেছে আওয়ামীলীগ ও সহযোগি সংগঠণ।

সোমবার বিকেলে শহরের কান্দিভিটুয়া আওয়ামীলীগের অস্থায়ী কার্যালয় থেকে বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নাটোর প্রেসক্লাবের সামনে এসে শেষ হয়।

পরে সেখানে সমাবেশে বক্তব্য দেন, জেলা আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক সৈয়দ মোর্ত্তুজা আলী বাবলু, দপ্তর সম্পাদক দিলীপ কুমার দাস, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রুহুল আমীন বিপ্লব, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম মাসুম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

এসময় বক্তারা বলেন, থানায় ছাত্রলীগ নেতা এজাহার দাখিল করলেও পুলিশ এখনও রেকর্ড করেনি। রাতের মধ্যেই মামলা রেকর্ড করে এজাহারভুক্ত আসামীদের গ্রেফতার করার জন্য দাবী জানান।

প্রসঙ্গত, গতকাল রোববার বেলা সাড়ে ১১টার দিকে ছাত্রলীগ শহরে মোটরসাইকেল নিয়ে শোডাউন বের করে। এসময় বিএনপির নব নির্বাচিত কমিটির পরিচিত সভায় যোগদানের জন্য বিএনপির অস্থায়ী কার্যালয়ে জড়ো হয়েছিলেন বিএনপির নেতা-কর্মীরা। এসময় ছাত্রলীগের মিছিলও সেখানে আসলে ছাত্রলীগ- বিএনপির মধ্যে সংঘর্ষ ও গুলিবিনিময়ের ঘটনা ঘটে। এতে সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রবিউল ইসলাম রুবেল (২৬) এবং পথচারী আনসার সদস্য সোহেল রানা (৩৫) গুলিবিদ্ধ হয়। এসময় স্থানীরা গুলিবিদ্ধদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর